Hoop PlusTollywood

Ena Saha: লজ্জা শরম ছাড়াই এইভাবে ক্যামেরার সামনে হাজির এনা

গত দুই বছর ধরে ক্রমাগত বিতর্ক তাড়া করে চলেছে এনা সাহা (Ena Saha)-কে। তাঁর প্রযোজনায় তৈরি ‘চিনে বাদাম’ নিয়ে সূত্রপাত হয়েছিল বিতর্কের। এই ফিল্মের নায়ক যশ দাশগুপ্ত (Yash Dasgupta) প্রোমোশন থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। বিতর্কের কারণে ফিল্মটি রিলিজ করলেও সাফল্যের মুখ দেখেনি। এরপর এনা সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করলে তাঁকে বডি শেমিং-এর সম্মুখীন হতে হয়েছে। এর মধ্যেই নিয়োগ দূর্নীতি কান্ডের মূল অভিযুক্ত কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর সাথে সুদূর অতীতে কাজ করে বিতর্কে জড়িয়েছেন এনা। তবে তা সত্ত্বেও তাঁকে কেউ দমিয়ে রাখতে পারেনি। আবারও নিজের নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন এনা।

এনার শেয়ার করা ছবি জুড়ে রয়েছে সোনালি আভা। ছবিতে এনার পরনে রয়েছে অফ হোয়াইট রঙের ট্রান্সপারেন্ট শার্ট। শার্টটি থ্রি কোয়ার্টার। তার সাথে এনা পরেছেন নীল রঙের ডেনিম। ডেনিম জুড়ে ঝুলছে সোনালি রঙের মেটালের চাঁদ-তারা। এনার গলায় রয়েছে সোনালি রঙের পাতার কারুকার্য করা নেকপিস। বাঁ হাতে রয়েছে সোনালি রঙের অনেকগুলি চুড়ি ও বালা। ডান হাতে রয়েছে সোনালি রঙের ভ্যানিটি ব্যাগ। শার্টের কাঁধের কাছে একপাশ সরে দৃশ্যমান হয়েছে সোনালি রঙের ব্রালেটের স্ট্র্যাপ। উজ্জ্বল মেকআপ করেছেন এনা। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। গালে রয়েছে সোনালি রঙের হাইলাইটারের ছোঁয়া। চুলে কার্লি হেয়ারস্টাইল করেছেন এনা। ছবিগুলি শেয়ার করে এনা লিখেছেন, সৌন্দর্য রয়েছে নিজস্বতায়। গয়না কেকের আইসিং-এর মতো। প্রকৃতপক্ষে, এটি ছিল ‘মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস’-এ এনার লুক।

অনেকে অবশ্য ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, বনি সেনগুপ্ত (Bony Sengupta)-র পর ইডির তালিকায় তাঁর নাম রয়েছে। ফলে অল দ্য বেস্ট জানিয়েছেন নেটিজেনদের একাংশ। অনেকে লিখেছেন, যশের সাথে আর কোনো ফিল্ম না করাই শ্রেয়। তবে এনা স্বীকার করেছেন, তিনি কুন্তল ঘোষের সাথে কাজ করেছেন। প্রায় চার বছর আগে কুন্তলের ইউটিউব চ্যানেল ও মিউজিক ভিডিওর জন্য কাজ করেছিলেন এনা। কিন্তু সেই সময় কুন্তলকে তিনি চিনতেন টলিউডের নতুন প্রযোজক হিসাবে।

এনা ইডির তদন্তে সহযোগিতা করার পাশাপাশি জানিয়েছেন, তিনি কোনো ভুল করেননি। ফলে তাঁর ভয় পাওয়ার প্রশ্ন ওঠে না।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo