BollywoodHoop Plus

Nora Fatehi: ডিপনেক গাউনে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নোরা ফতেহি

নোরা ফতেহি (Nora Fatehi) আপাতত আইনি জটিলতায় জড়িয়ে গিয়েছেন। বলিউডে অভিনেত্রী ও নৃত্যশিল্পী হতে এসেছিলেন নোরা। নৃত্যশিল্পী হিসাবে তিনি সফল হলেও অভিনেত্রী হিসাবে আশানুরূপ নন। তবে বর্তমানে নোরার পারফরম্যান্সের তুলনায় সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar) মামলায় তাঁর ভূমিকাই সকলের চোখ টানছে। এর মধ্যেই নোরার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে নোরার পরনে রয়েছে সাদা রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটি স্প্যাগেটি স্লিভ। এটি যথেষ্ট ডিপ নেক হওয়ার কারণে নোরার ক্লিভেজ উন্মুক্ত। হাই থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত নোরার পায়ের কিছু অংশ। গোটা গাউন জুড়ে রয়েছে মেরুন রঙের ফ্লোরাল প্রিন্ট। এই পোশাকের সাথে হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন নোরা। চোখে পরেছেন সানগ্লাস। হাতে নিয়েছেন সাদা রঙের ছোট পার্স। কিন্তু এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রশংসিত হওয়ার পরিবর্তে নোরাকে ট্রোল হতে হয়েছে।

নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন জেলে সুকেশ চন্দ্রশেখর নোরার জন্য অপেক্ষা করছেন। সম্প্রতি ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরুপ মামলায় নোরাকে লাগাতার জেরা করেছে ইডি। নোরা জানিয়েছেন, জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez )-এর সাথে তাঁর কোনো যোগাযোগ ছিল না। নোরার বিরুদ্ধে সুকেশের কাছ থেকে দামি উপহার নেওয়ার অভিযোগ রয়েছে। তবে নোরা তদন্তে সহযোগিতা করছেন বলে জানা গিয়েছে।

বর্তমানে নোরা জনপ্রিয় সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র দশম সিজনে বিচারকের আসনে রয়েছেন। এছাড়াও বেশ কয়েকটি দক্ষিণী ফিল্মের কাজ রয়েছে নোরার হাতে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles