whatsapp channel

নিজের সন্তানকে নিজের পরিচয়ে বড় করুক নুসরত! বিতর্কে মুখ খুললেন তসলিমা নাসরিন

সম্প্রতি নুসরত জাহান (nusrat jahan)-এর মা হওয়ার খবরে চারিদিকে আলোড়ন শুরু হয়েছে। অনেকে বলছেন, নুসরত সেপ্টেম্বরে মা হতে চলেছেন। তবে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর গুজব না সত্যি, একথা এখনও জানা…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি নুসরত জাহান (nusrat jahan)-এর মা হওয়ার খবরে চারিদিকে আলোড়ন শুরু হয়েছে। অনেকে বলছেন, নুসরত সেপ্টেম্বরে মা হতে চলেছেন। তবে নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর গুজব না সত্যি, একথা এখনও জানা যায়নি। নুসরত এখনও এই বিষয়ে মুখ খোলেননি। কিন্তু এই মুহূর্তে নেটিজেনদের প্রশ্ন, নুসরতের সন্তানের পিতা কে? যশ (yash Dasgupta) এখনও এই বিষয়ে মুখ খোলেননি। তবে নিখিল (Nikhil jain)স্পষ্ট জানিয়ে দিয়েছেন, গত ছয়মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। সুতরাং এই সন্তানের পিতা তিনি নন।

তবে নুসরতের প্রসঙ্গ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিখ্যাত লেখিকা তসলিমা নাসরিন (Taslima nasreen)। তিনি লিখেছেন, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর তাঁর চোখে পড়েছে। তিনি গত ছয়মাস ধরে নিখিলের সঙ্গে থাকেন না। তাঁর সঙ্গে যশ নামে এক অভিনেতার সম্পর্ক রয়েছে। মানুষ অনুমান করছেন, নুসরতের সন্তানের পিতা যশ, নিখিল নয়। খবরটি সত্যি না গুজব তসলিমা জানেন না। তবে তিনি লিখেছেন, এই পরিস্থিতিতে নিখিল ও নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই ভালো।

ব্রাত্য বসু (bratya basu) পরিচালিত ফিল্ম ‘ডিকশনারি’-তে নুসরতের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন তসলিমা। তিনি নুসরতের সৌন্দর্য প্রসঙ্গে হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি (Angelina jolie)-র তুলনা টেনেছেন। কিন্তু তসলিমা চান, নুসরত যদি মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে নিজের সন্তানকে তিনি নিজের পরিচয়ে বড় করুন।

সন্তান মানুষ করতে হলে পুরুষের মুখাপেক্ষী হতে হয় না বলে মনে করেন তসলিমা। তসলিমা বলেছেন, যশ ও নিখিলের মধ্যে এমন কিছু পার্থক্য নেই কারণ তাঁরা দুজনেই পুরুষ। একজনকে ত্যাগ করে আরেকজনকে বিয়ে করলে জীবন সুখময় হয়ে ওঠে, এই ধারণা ভুল। তসলিমার মতে, স্বাধীনচেতা নারীর কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে, বাস্তবে নয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media