Hoop PlusTollywood

Prosenjit-Debashree: দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এই প্রথম খোলাখুলি কথা বললেন প্রসেনজিৎ

দেবশ্রী-প্রসেনজিৎ এর গসিপ আজ নতুন নয়, এই গসিপ বহুদিন ধরে চলে আসছে। দেবশ্রী প্রথম বিয়ে ও বিচ্ছেদের পর দ্বিতীয়বার আর বিয়ে করেননি, সিনেমা, রাজনীতি ও পোষ্যদের নিয়েই সময় কাটান। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একের পর এক ছক্কা হাঁকিয়েছেন কেরিয়ার থেকে ব্যাক্তিগত জীবন পর্যন্ত।

সম্প্রতি মুক্তি পাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর নতুন ছবি ‘কাছের মানুষ’। অন্যদিকে দেবশ্রী দীর্ঘদিন রাজনীতির জগতে সময় দিয়ে ফের অভিনীত জগতে ফেরেন। তবে, বড় পর্দার হাত ধরে নয়, ছোট পর্দায় লিড রোল দিয়ে শুরু করেন নতুন কাজ। ‘সর্বজয়া’ ধারাবাহিক দিয়ে দেবশ্রী কাজের জগতে ফিরতেই মানুষ ভেবে বসে হয়তো প্রসেনজিৎ ফের দেবশ্রীর সঙ্গে কোনো কাজ করবেন, যেহেতু প্রসেনজিৎ-ঋতুপর্ণা একসঙ্গে কামব্যাক করেছেন জুটি হিসেবে পর্দায়, কিন্তু, না সেসব একেবারেই সত্যি নয়। দেবশ্রী প্রসেনজিৎ কে একসঙ্গে পর্দায় দেখা না গেলেও, বু্ম্বা দাকে দিয়ে স্ট্যান্ড আপ কমেডি করতে ফাঁস হল প্রথম বিয়ে ও বিচ্ছেদ নিয়ে টুকরো স্মৃতি।

‘কাছের মানুষ’ ছবির প্রচারের জন্য এক অভিনব আইডিয়া বের করেন দেব, এবং তিনি স্ট্যান্ড আপ কমেডির মধ্যে দিয়ে ছবির প্রচার চালান। যেই কমেডিতে দেব খুনসুটি করে প্রশ্ন রাখেন প্রসেনজিৎ এর উদ্দেশ্যে – আসলে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলে লোক হাসাতে হবে। অবাক হয়ে বুম্বাদা প্রশ্ন রাখেন, ‘আমার ব্যক্তিগত জীবনে কী আছে, যেটা জেনে লোক হাসবে!’ দেব বেশ রহস্য করে বলেন ‘এই যে ৪ টি বিয়ে’। এরপরেই একটু ভেবে, কর গুনে প্রসেনজিৎ বলেন ‘নাহ তিনটে’।

দেবশ্রী, অর্পণা গুহ ঠাকুরতার পর গাঁটছড়া বাঁধেন অর্পিতা পালের সঙ্গে। তাদের ঘরে এসেছে একটি পুত্র সন্তান। বর্তমানে সুখেই আছেন প্রসেনজিৎ অর্পিতা। তবে, দেবশ্রী রায়ের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে প্রায় দেড় বছর গৃহবন্দী করে রেখেছিলেন বুম্বাদা। বাড়ি থেকে বেরোতে পারেননি তিনি। কিন্তু, তারপর যখন বাইরের জগতে পা রাখেন, পর পর নটা ছবি সাইন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo