whatsapp channel

Mimi Chakrabarty: অভিনয় ছেড়ে একা জঙ্গলের মধ্যে কি করছেন মিমি!

বাংলা বিনোদন জগতের এক প্রতিভাশালী অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakrabarty)। ২০১২ সালে 'বাপি বাড়ি যা' ছবির মাধ্যমে বড় পর্দায় তার পদার্পন। তারপর থেকে একের পে এক সুপারহিট ছবি দর্বকদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা বিনোদন জগতের এক প্রতিভাশালী অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakrabarty)। ২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ ছবির মাধ্যমে বড় পর্দায় তার পদার্পন। তারপর থেকে একের পে এক সুপারহিট ছবি দর্বকদের উপহার দিয়েছেন তিনি। ‘বোঝেনা সে বোঝে না’, ‘প্রলয়’, ‘গল্প হলেও সত্যি’, ‘যোদ্ধা’ তার অভিনীত কিছু জনপ্রিয় চলচ্চিত্র। তবে শুধু অভিনয় নয়, রাজনীতিতেও বেশ সক্রিয় এই তারকা। যাদবপুরের মতো লোকসভা কেন্দ্রের সাংসদ তিনি। তাই দুদিকের চাপ একাহাতে সামলাতে হয় তাকে।

আর সবকিছুর পাশাপাশি নিজের পছন্দের ফ্যাশন জগতেও বেশ সক্রিয় তিনি। প্রায়ই সামাজিক মাধ্যমে দেখা যায় তারই ঝলক। নানা অবতারে নিজেকে হাজির করেন ভক্তদের সামনে। কখনো যেমন সাবেকি সাজে দেখা যায় তাকে, তেমনই আবার কখনো পাশ্চাত্য সাজে ভক্তদের ধরা দেন অভিনেত্রী। এই নিয়ে কটাক্ষের ঝড় উঠলেও তাতে বিশেষ কর্ণপাত করেন না মিমি। এককথায় সর্বগুনসম্পন্না নারীদের তালিকায় মিমির নাম থাকে উপরের সারিতেই।

এবার শেষ বসন্তে নিজেকে বাসন্তী সাজে সাজিয়ে ভক্তদের নজরে এলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে বাসন্তী ও সবুজ রঙের গ্র্যাডিয়েন্ট ফিনফিনে শাড়ি এবং নেটের তৈরি ম্যাচিং ফুলস্লিভ ডিপনেক ব্লাউজে। পোশাকের ফাঁকে দৃশ্যমান হয়েছে তার বক্ষবিভাজিকা। নিউড মেকআপ ও খোলা চুলে রঙিন প্রকৃতির মাঝেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তার চোখেমুখে আবেদনশীল অভিব্যক্তি লক্ষ্যনীয়। আর তার এই লুক দেখেই ঘাম ঝরেছে তার পুরুষ ভক্তদের।

প্রসঙ্গত, খুব শীঘ্রই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘রক্তবীজ’ ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। ২০১৬-তে ঘটে যাওয়া ‘ধূলাগড়’-এর ঘটনাকে প্রেক্ষাপট করেই তৈরি হচ্ছে এই ছবি।থ্রিলারধর্মী এই ছবিতে প্রথমবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ‘রক্তবীজ’-এ আবির-মিমি ছাড়াও রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদার ছাড়াও রয়েছেন, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, অম্বরীশ ভট্টাচার্য, দেবাশীষ ভট্টাচার্য।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা