Hoop PlusTollywood

সুইমিং পুলের পাড়ে বিকিনি লুকে বাজিমাত ঝুমা বৌদির! উষ্ণ ছবিতে তোলপাড় নেটদুনিয়া

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা কিছুদিন আগেই ৩৭-শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। ৩৭ এ পা দিয়েও অভিনেত্রীর গ্ল্যামার কমেনি বরং দিন দিন রুপের ঝনাঘাটা বেড়েই চলেছে। মোনালিসা বা অন্তরা নয়, ঝুমা বৌদি নিজের শরীরের হিল্লোল আর চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন। ঝুমা বৌদিকে চেনেনা এমন কোনো দেওর নেই।

সোশ্যাল মিডিয়ার সেনসেশন হলেন অভিনেত্রী মোনালিসা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায় দিনই নতুন নতুন ছবি আপলোড করেন অভিনেত্রী। অভিনেত্রীর বোল্ড লুকে ফিদা সকল নেটিজেন। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে হট লুকে আগুন লাগালেন ঝুমা বৌদি। একটি পুল ধারে কালো সুইম স্যুটে ক্যামেরার সামনে পোজ দিলেন নায়িকা। পুল ধারে হাসি খুশি মেজাজে ধরা দিলেন নায়িকা। হ্যাসট্যাগে লিখলেন,’হোলিডে’। হ্যাশট্যাগ দেখেই বোঝা যাচ্ছে নায়িকা এখন খোশমেজাজে ছুটি কাটাচ্ছেন।

লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। খোলামেলা পোশাক হোক কিংবা শাড়ি উভয়ে বাজিমাত করেন এই অভিনেত্রী। স্টার প্লাসে নজর ধারাবাহিকে ডাইনির ভূমিকায় দর্শকের কাছে আরো বেশি জনপ্রিয় হয়েছেন নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিজের ব্যক্তিগত জীবনের জন্য ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। কেরিয়ারের শুরুতে বাবার বয়সী ডিভোর্সী ব্যক্তির সঙ্গে নাকি তিনি টানা ৬ বছর লিভ-ইনে ছিলেন। এই প্রেমিকের হাত ধরেই নাকি কলকাতা থেকে মুম্বই পাড়ি। নায়িকা হয়ে প্রতিষ্ঠিত হওয়ার পর সেই সম্পর্ক ভেঙে যায়। সম্পর্ক শেষ হওয়ার পরই বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে নতুন সম্পর্কে জড়ান মোনালিসা। বিক্রান্তের সঙ্গে দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। বর্তমানে বিক্রান্তের সাথে সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন নায়িকা।

 

View this post on Instagram

 

💗💗💗…. #holiday #mood #tuesday #vibes #pool #waterbaby

A post shared by MONALISA (@aslimonalisa) on

Related Articles