whatsapp channel

Urfi Javed: পুরোপুরি উন্মুক্ত সুডৌল বক্ষযুগল, অন্তর্বাস ছাড়াই অনুষ্ঠানে হাজির উর্ফি জাভেদ

বিতর্কিত হয়েই বিখ্যাত হয়েছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। এর আগে যখন তিনি সিরিয়ালে ছোটখাট চরিত্রে অভিনয় করতেন, তখন তাঁর নাম কেউ জানত না। উর্ফির পোশাক বিতর্ক তাঁকে দিয়েছে গুগলের মোস্ট…

Avatar

বিতর্কিত হয়েই বিখ্যাত হয়েছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। এর আগে যখন তিনি সিরিয়ালে ছোটখাট চরিত্রে অভিনয় করতেন, তখন তাঁর নাম কেউ জানত না। উর্ফির পোশাক বিতর্ক তাঁকে দিয়েছে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যানের তকমা। রণবীর সিং (Ranveer Singh)-এর কাছেও তিনি ফ্যাশন কুইন। পাপারাৎজিদের একাংশ প্রায় সবসময়ই ঘিরে থাকে উর্ফিকে। কিন্তু এবার পাপারাৎজিদের উপর বেজায় চটলেন উর্ফি।

সম্প্রতি উর্ফি একটি ইভেন্টে গিয়েছিলেন। ওই ইভেন্টে বরাবরের মতো পাপারাৎজিদের একাংশ তাঁর ছবি তুলতে শুরু করেন। এদিন উর্ফির পরনে ছিল সবুজ রঙের একটি ড্রেস। ড্রেসটি শর্ট। ড্রেসের নিচের অংশ বডিকন। উপরের অংশে দুই পাশে সবুজ কাপড়ে ঢাকা রয়েছে উর্ধ্বাঙ্গ। কিন্তু ক্লিভেজ পুরোপুরি উন্মুক্ত। ড্রেসটিতে রয়েছে একটি হুডি। হুডি দিয়ে নিজের মাথা ঢেকেছেন উর্ফি। ড্রেসটি সম্পূর্ণ ব্যাকলেস। অনেকেই এই পোশাক দেখে ভেবেছেন, উর্ফি ব্রা পরেননি। কিন্তু উর্ফি ব্যবহার করেছেন সিলিকন। এই পোশাকের সাথে হাই মেকআপ করেছেন উর্ফি। কানে পরেছেন সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। চুলে বেঁধেছেন খোঁপা। পাপারাৎজিদের ছবি তোলার মাঝেই উর্ফি হঠাৎই রেগে ওঠেন।

উর্ফি বলেন, জনপ্রিয় সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’ -র দশম সিজনের লঞ্চ পার্টিতে এসেছিলেন তিনি। সেদিন পাপারাৎজিদের মধ্যে কেউ বলেছিলেন, “অবশেষে ঠিকঠাক পোশাক পরে এসেছে”। এমনকি উর্ফি তাঁর টিমের কাছ থেকে মোবাইল নিয়ে রেকর্ডিং শোনান পাপারাৎজিদের। রীতিমত রেগে গিয়ে উর্ফি জিজ্ঞাসা করেন, এটা কার কন্ঠস্বর! কিন্তু পাপারাৎজিদের তরফে কোনো উত্তর মেলেনি।

গত বছর ‘বিগ বস ওটিটি’ থেকে সর্বাধিক পরিচিতি লাভ করেন উর্ফি। তবে বিগ বসের ঘর থেকে শোয়ের প্রথমেই বেরিয়ে গিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo