whatsapp channel

অভিনয় ছেড়ে বর্তমানে কি করছেন ‘শ্রীময়ী’-র ছেলে জাম্বো?

রোহিত সামন্ত (Rohit Samanta)-র উত্থান হঠাৎই হয়নি। দর্শকদের একাংশের হয়তো মনে নেই, কেরিয়ারের গোড়ার দিকে রোহিত বড় পর্দা ও ছোট পর্দায় একাধিক ছোট চরিত্রে অভিনয় করতেন। এক দশকেরও বেশি সময়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

রোহিত সামন্ত (Rohit Samanta)-র উত্থান হঠাৎই হয়নি। দর্শকদের একাংশের হয়তো মনে নেই, কেরিয়ারের গোড়ার দিকে রোহিত বড় পর্দা ও ছোট পর্দায় একাধিক ছোট চরিত্রে অভিনয় করতেন। এক দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে অভিনয় করেছেন রোহিত। তাঁকে সবচেয়ে বড় ব্রেক দিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘সিঁদুর খেলা’। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল রোহিতকে। ‘গানের ওপারে’-তেও অভিনয় করেছিলেন রোহিত। তবে ‘বয়েই গেল’ ধারাবাহিক তাঁর কেরিয়ারকে দিয়েছিল নতুন মাত্রা। এই ধারাবাহিকে নায়ক অর্জুনের চরিত্রে রোহিতের অভিনয় প্রশংসিত হয়েছিল। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chatterjee)।

Advertisements

বাসবদত্তার চরিত্রের নাম ছিল কৃষ্ণা। কৃষ্ণা ও অর্জুনের জুটি দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল। রোহিতের অভিনীত শেষ ধারাবাহিক ছিল ‘শ্রীময়ী’। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে জাম্বোর চরিত্রে অভিনয় করেছিলেন রোহিত। এই চরিত্রটিকে খল হিসাবেই ধরে নিয়েছিলেন ‘শ্রীময়ী’-র অনুরাগীরা। মাকে অপমান, দ্বিতীয় বৌয়ের প্রতি আনুগত্য জাম্বো চরিত্রটিকে সকলের কাছে ভিলেন করে তুলেছিল। চরিত্রকে সম্পূর্ণ করেছিল রোহিতের অসাধারণ অভিনয়।

Advertisements

বড় পর্দায় 2011 সালে ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ ফিল্মে সোহম (Soham Chakraborty) ও শ্রাবন্তী (Srabanti Chatterjee)-র পাশপাশি নজর কেড়েছিলেন রোহিতও। তবে ‘শ্রীময়ী’-র পর তাঁকে আর অভিনয়ে দেখা যায়নি। বর্তমানে সাহানা দত্ত (Sahana Dutta)-র সাথে পার্টনারশিপে ‘মিসিং স্ক্রু’ নামে একটি প্রযোজনা সংস্থা তৈরি করেছেন রোহিত। এই প্রযোজনা সংস্থার তৈরি ধারাবাহিক ছিল ‘আয় তবে সহচরী’। কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) অভিনীত এই ধারাবাহিক ছিল যথেষ্ট জনপ্রিয়। এছাড়াও বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত দুটি ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ ও ‘পঞ্চমী’-র প্রযোজনা করছে ‘মিসিং স্ক্রু’।

Advertisements

অভিনয় ও প্রযোজনা ছাড়াও ফটোগ্রাফি রোহিতের অন্যতম প‍্যাশন। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইল জুড়ে রয়েছে ছবির ঝলক। সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন রোহিত। সাথে অবশ্যই থাকে ক্যামেরা। পছন্দসই ফ্রেম পেলে তা ক্যামেরাবন্দি করেন রোহিত।

Advertisements

whatsapp logo
Advertisements