whatsapp channel

Swastika Ghosh: সাদা শাড়ি-ব্লাউজে দীপা যেন পরী, ‘সূর্য পাগল হয়ে যাবে’, মন্তব্য নেটিজেনদের

টিআরপির ওঠানামা থাকলেও কিছু কিছু সিরিয়াল দর্শকদের মনে থেকে যায়। আর সেই সব সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরাও রাতারাতি উঠে যান জনপ্রিয়তার চূড়ায়। এমনই একটি ধারাবাহিক হল 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। স্টার…

Nirajana Nag

Nirajana Nag

টিআরপির ওঠানামা থাকলেও কিছু কিছু সিরিয়াল দর্শকদের মনে থেকে যায়। আর সেই সব সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরাও রাতারাতি উঠে যান জনপ্রিয়তার চূড়ায়। এমনই একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার এই সিরিয়ালটি দীর্ঘদিন ধরে বাংলা সেরা থেকেছে। নায়িকা দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) প্রতিটি ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছেন। বর্তমানে ধারাবাহিকের টিআরপি কম থাকলেও স্বস্তিকার খ্যাতি ক্রমে বেড়েই চলেছে।

অভিনেত্রী স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে ২ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। এই সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন স্বস্তিকা। গোটা বাংলার মানুষের কাছে এখন তাঁর পরিচিতি রয়েছে। তবে জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে জীবনটাও অনেকটা বদলায়। সেটা স্বস্তিকা ভালো ভাবেই বুঝতে পারছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ও থাকেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা। একেবারে সাদা পরী রূপে ধরা দিয়েছেন তিনি। সাদা স্লিভলেস ব্লাউজ, সরু রূপোলি পাড়ের সাদা শাড়ির সঙ্গে পান্নার নেকলেস, কানের দুল এবং আংটি পরেছেন তিনি। মেকআপ রেখেছেন ছিমছাম আর ব্যাক ব্রাশ করে চুলে বেঁধেছেন খোঁপা। ছবিগুলিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইকের সংখ্যা। হৃদয়ের ইমোজিতে ভরে গিয়েছে স্বস্তিকার ছবিগুলি। একজন মজা করে কমেন্ট করেছেন, ‘এবার সূর্য আর অর্জুন পাগল হয়ে যাবে’।

প্রসঙ্গত, আপামর সিরিয়াল প্রেমীর কাছে স্বস্তিকার পরিচয় এখন ‘দীপা’ হিসেবে। ‘অনুরাগের ছোঁয়া’র নায়িকা এখন সবার ঘরের মেয়ে হয়ে উঠেছেন। প্রাক্তন বেঙ্গল টপার ধারাবাহিকের নায়িকা বলে কথা, স্বস্তিকার এখন ব্যাপারই আলাদা। এক বছরের মধ্যেই টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন তিনি। অনুরাগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে তাঁর। অন্য দিকে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি এখন প্রথম পাঁচেও নেই। তবে দর্শকরা সম্পূর্ণ ভাবে কিন্তু ভুলে যায়নি এই সিরিয়ালকে। গত সপ্তাহেও সেরা দশে থেকেছে এই ধারাবাহিক।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই