Hoop PlusTollywood

Koushani Mukherjee: ঘামঝরানো শরীরচর্চায় ব্যস্ত অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, ভাইরাল ভিডিও

টলিউডে ফিট থাকার জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী কৌশানি। তাঁর শরীরচর্চার ভিডিও প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবারও তিনি ধরা দিলেন আবার হট অবতারে।

তাঁর মতে ফিট থাকার মত কোনো দ্বিতীয় বিকল্প নেই। তাই কাজের অবসরে তাঁকে সব সময় পাওয়া যায় জিমেই। কখনও কখনও তাঁর প্রিয় মানুষ বনির সঙ্গেও তাঁকে জিমে দেখা যায়। তাঁর সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় তিনি শরীরচর্চার নিত্য নতুন ভিডিও পোস্ট করেন এবং তা হয়ে যায় ভাইরাল। এমন একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে আজ সোশ্যাল মিডিয়ায়।

যেখানে তিনি কঠোর অধ্যাবসায়ের সঙ্গে শরীর চর্চা করছেন। কখনও ওয়েট লিফটিং আবার কখনও ডাম্বেল নিয়ে পুশ আপ এরকমই নানা রকম শারীরিক কসরত করতে দেখা যাচ্ছে তাঁকে। শরীর থেকে ঝরছে ঘাম তবুও অনমনীয় তিনি। তার কাছে জিম হল একটি কঠিন সাধনা। তাঁর পরনে দেখা যাচ্ছে একটি নীল ক্রপ টপ এবং আঁটোসাঁটো ধূসর রঙের ট্রাউজার। যার মাঝখান দিয়ে ধরা দিচ্ছে তাঁর নাভি। ছবির ক্যাপশন অনুযায়ী তিনি তাঁর posterior chain কে আরও মজবুত করে তুলছেন জিমে গিয়ে ঘাম ঝরানোর মধ্যে দিয়ে। এই পোস্টে অভিনেত্রীর ভূয়সী প্রশংসা করেছেন সকল ফিটনেস প্রেমী নেটিজেনরা। অভিনেতা গৌরব এবং অভিনেত্রী দেবাদৃতা মন্তব্য করেন এই পোস্টে।

গতবছর মাকে হারিয়েছেন অভিনেত্রী। নিজেই সেই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি। মায়ের চলে যাওয়ায় তিনি এখনও অনুভব করেন অসীম শূন্যতা। যদিও বনির সঙ্গে তিনি চুটিয়ে প্রেম করছেন।

মাঝে খুব একটা কাজে ফেরেননি তিনি। গতবছর তৃণমূলে যোগ দেন তিনি। ভোটের ময়দানে নামও লেখান গত বিধানসভা নির্বাচনে। যদিও মুকুল রায়ের কাছে তাঁকে পরাজিত হতে হয়। তাঁকে খুব শিগগিরিই বড় পর্দায় বনির বিপরীতে ‘সুপারম্যান’ ছবিতে দেখা যাবে। সিনেমাটিতে কৌশানির চরিত্রটি প্রথমে দর্শনার করার কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণে সেখান থেকে সরে আসেন দর্শনা বণিক। জোর কদমে চলছে সিনেমাটির শুটিং।

whatsapp logo