whatsapp channel

Jeet-Koel: কোয়েলের হাসির কারণে ফেঁসে গিয়েছিলেন জিৎ!

একসময় একাধিক হিট ‘মাস ফিল্ম’ দর্শকদের উপহার দিয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তবে বর্তমানে তিনি অন্য ঘরানার ফিল্মে অভিনয় করতেই পছন্দ করছেন। চলতি বছর পুজোর সময় রিলিজ করেছিল কোয়েল অভিনীত…

Avatar

Nilanjana Pande

একসময় একাধিক হিট ‘মাস ফিল্ম’ দর্শকদের উপহার দিয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তবে বর্তমানে তিনি অন্য ঘরানার ফিল্মে অভিনয় করতেই পছন্দ করছেন। চলতি বছর পুজোর সময় রিলিজ করেছিল কোয়েল অভিনীত ফিল্ম ‘জঙ্গলে মিতিন মাসি’। সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya)-র কালজয়ী মহিলা গোয়েন্দা চরিত্র অবলম্বনে নির্মিত এই ফিল্মটি পরিচালনা করেছেন অরিন্দম শীল (Arindam Shil)। তবে বক্স অফিসে এই ফিল্মের ফল আশানুরূপ নয়। কিন্তু এই ফিল্মে অভিনয়ের পর নতুন করে খবরের শিরোনাম দখল করেছেন কোয়েল। সম্প্রতি তাঁর একটি ভিডিও নেটদুনিয়া ব্রেক করেছে।

ভিডিওতে নিজেকে নিয়ে প্রায় অকপট কোয়েল। এই ভিডিওটি যথেষ্ট পুরানো। সঙ্গীত বাংলা চ্যানেলে একবার একটি সাক্ষাৎকার দিয়েছিলেন কোয়েল। এই ভিডিওতে রয়েছে সেই সাক্ষাৎকারের কিছু অংশ। তাতে কোয়েলকে বলতে শোনা যাচ্ছে তাঁর খারাপ অভ্যাস সম্পর্কে। কোয়েল জানিয়েছেন, এই খারাপ অভ্যাসের জন্য তিনি নিজের বাড়িতে ও শিক্ষক-শিক্ষিকাদের কাছে যথেষ্ট বকুনি খেয়েছেন। তবু তাঁর এই অভ্যাস এখনও রয়ে গিয়েছে। কোয়েলের খারাপ অভ্যাস হল তাঁর হাসি। একবার হাসতে শুরু করলে আর থামতে পারেন না কোয়েল। কেউ যদি এই কারণে তাঁর উপর রেগেও যান, তবুও থামে না কোয়েলের হাসি। ‘বলো পিয়া’-র সময় জিৎ (Jeet)-এর সাথে একটি দৃশ্যে এই কারণেই সমস্যা হয়েছিল কোয়েলের।

ওই দৃশ্যে তিনি জিৎ-কে খাবার পরিবেশন করছিলেন। খাবার পরিবেশন করতে করতেই আচমকা হাসতে শুরু করেন কোয়েল। জিৎ-ও কিছু না বুঝে কোয়েলের হাসি দেখে হাসতে শুরু করে দেন। কিন্তু কোয়েল ক্যামেরার দিকে পিছন ফিরে থাকার ফলে তাঁর হাসিমুখ দেখা যাচ্ছিল না। তবে জিৎ-এর মুখ ছিল ক্যামেরার দিকে। ফলে তাঁর মুখের হাসি ধরা পড়ে যায় পরিচালকের চোখে। ফলে এন.জি. হয়ে যায় ওই শট। জিৎ রেগে গিয়ে কোয়েলকে জিজ্ঞাসা করেন, তিনি হাসলেন কেন!

কোয়েল অবশ্য তাঁকে প্রফেশনালিজমের তত্ত্ব দিয়ে বলেন, জিৎ-এর উচিত ছিল শটের সময় সিরিয়াস থাকা। অবশেষে হাল ছেড়ে দিয়ে চুপ করে যান জিৎ।