Hoop PlusTollywood

Mimi Chakroborty: বাজেট অধিবেশন ছেড়ে প্যারিসে ‘ফূর্তি’ করছেন! তীব্র কটাক্ষে বিদ্ধ সাংসদ-অভিনেত্রী মিমি

বর্তমানে সংসদে চলছে বাজেট অধিবেশন। কিন্তু যাদবপুরের অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অনুপস্থিত সংসদে। কারণ তিনি এই মুহূর্তে প‍্যারিসে রয়েছেন। মিমি গত 11 ই ফেব্রুয়ারি চৌত্রিশ বছর বয়সে পদার্পণ করেছেন। জন্মদিন কাটাতে তিনি গিয়েছেন প‍্যারিসে। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিমি।

কখনও তাঁকে দেখা যাচ্ছে প‍্যারিসের আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে। কখনও প‍্যারিসের রাস্তায় হাঁটতে গিয়ে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন মিমি। তাঁর পরনে রয়েছে কালো টপ ও গোলাপি রঙের ট্রাউজার। তার সাথে বাহারি রঙিন জ্যাকেট পরেছেন মিমি। মিমির শেয়ার করা ছবিতে কমেন্ট করে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) লিখেছেন,গোলাপি সুন্দরী। মিমির অনুরাগীরাও তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে নেটিজেনদের একাংশ সংসদে উপস্থিত না থাকার জন্য ট্রোল করেছেন মিমিকে। অনেকে লিখেছেন, যাদবপুরের প্রতিনিধি হয়ে গুরুত্বপূর্ণ বাজেট অধিবেশন ছেড়ে কি করে মিমি প‍্যারিস ভ্রমণ করছেন! অনেকে লিখেছেন, ইনি নাকি মা-মাটি-মানুষের প্রতিনিধি!

কিন্তু কোনো সমালোচনায় সাড়া দেননি মিমি। তিনি নিজের মতো করে প‍্যারিস ভ্রমণে ব্যস্ত। চেখে দেখছেন স্থানীয় খাবার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ফ্রেঞ্চ ভাষায় মিমি সকলকে সুপ্রভাত জানিয়েছেন। তবে ভ্যালেন্টাইন’স উইকে মিমির প‍্যারিস ভ্রমণ অনেকের মনে প্রশ্ন তুলেছে, তিনি কি সত্যিই সিঙ্গল!

গত বছর মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ রিলিজ করলেও বক্স অফিসে তা ছিল অসফল। পাশাপাশি রিলিজ করেছিল ‘খেলা যখন’। এই ফিল্মটিও সাড়া ফেলতে পারেনি।

whatsapp logo