নিজের দাদার সঙ্গেই সম্পত্তি নিয়ে বিবাদ! আদালতের দ্বারস্থ কোয়েল, মামলা লড়বেন রঞ্জিত মল্লিক

বাংলা ফিল্ম জগতে মল্লিক পরিবারের নামডাক প্রচুর। বাংলা চলচ্চিত্র জগতের স্বর্ণযুগের খ্যাতনামা অভিনেতাদের মধ্যে একজন ছিলেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। বহু ছবিতে নায়ক হিসেবে দর্শকদের মন জয় করেছেন তিনি। আর তাঁর পরবর্তী যুগে বাংলা ছবিতে পা রেখেছেন মেয়ে কোয়েল মল্লিক (Koel Mallick)। ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রায় সমস্ত অভিনেতাদের সঙ্গেই কাজ করে ফেলেছেন তিনি। সুন্দরী, দক্ষ অভিনেত্রী কোয়েলকে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়।

ফিল্মি কেরিয়ারে একাধিক বার একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে রঞ্জিত এবং কোয়েল মল্লিককে। অনেক সময় অনস্ক্রিনেও বাবা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দুজনে। এবার ফের একসঙ্গে এক ফ্রেমে দেখা যাবে রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিককে। তবে এবার আর বাবা মেয়ে নয়, একেবারে অন্য ধরণের চরিত্রে চমক দিতে চলেছেন দুজনে। আগামীতে অন্নপূর্ণা বসু পরিচালিত ‘স্বার্থপর’ ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা। এখানে একজন গৃহবধূর ভূমিকায় দেখা যাবে কোয়েলকে। আর তাঁর উকিলের ভূমিকায় ধরা দেবেন রঞ্জিত মল্লিক।

জানা যাচ্ছে, সম্পর্কের গল্প বলবে এই আসন্ন ছবি। গল্প অনুযায়ী, কোয়েলের দাদার চরিত্রে অভিনয় করতে চলেছেন কৌশিক সেন। এমনিতে দাদা বোনের সম্পর্ক ভালো হলেও সম্পত্তির ভাগ বাঁটোয়ারার ক্ষেত্রে আদালতে মুখোমুখি হয় তাঁরা। সম্পত্তির ভাগ চাইলেই কি মেয়েরা স্বার্থপর? এই প্রশ্নই তুলবে আসন্ন ছবিটি। উল্লেখ্য, এই ছবিতে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকেও।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

প্রসঙ্গত, রঞ্জিত মল্লিককে শেষবার দেখা গিয়েছিল অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন অভিনীত ‘লাভ ম্যারেজ’ ছবিতে। তাঁর বিপরীতে ছিলেন অপরাজিতা আঢ্য। অন্যদিকে পুজোর সময় মুক্তি পেয়েছিল কোয়েলের মিতিন মাসি। এবার ফের পুজোর সময়ে মিতিন মাসির নতুন ছবি নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী। উল্লেখ্য, রঞ্জিত মল্লিকের সঙ্গে ‘স্বার্থপর’ ছবির শুটিং সদ্য শুরু করেছেন কোয়েল। কবে মুক্তি পাবে ছবিটি তা জানা যায়নি।