Hoop PlusTollywood

রাজনৈতিক দ্বন্দ্ব ভুলে ফের একসঙ্গে পর্দায় ফিরছেন দেব-শ্রাবন্তী, নেপথ্যে লীনা গঙ্গোপাধ্যায়

এই মুহূর্তে শ্রাবন্তী চট্টোপাধ্যায় হলেন সমালোচিত অভিনেত্রী। তৃতীয় বিয়ে ভাঙ্গন ও চতুর্থ সম্পর্ক নিয়ে জেরবার তার ব্যাক্তিগত জীবন। অবশ্য কুছ পরোয়া নেহি অভিনেত্রীর। দেদারসে ওয়েডিং ফটোশ্যুট করছেন, এমনকি চতুর্থ প্রেমের গুঞ্জনও উপভোগ করছেন। এবারে বড় পর্দায় দেখা যাবে তাকে।

ত্রিকোণ সম্পর্ক নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার সঙ্গে থাকছেন অভিনেতা দেব এবং পাওলি দাম। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দোপাধ্যায়ের ছত্রছায়ায় পাওলি আগেও অভিনয় করেছেন। এবার তিন অভিনেতা একসঙ্গে অভিনয় করবেন লীনা ও শৈবাল বন্দোপাধ্যায়ের গল্পে।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

তিনজন মানুষের সম্পর্কের গল্প নিয়ে তৈরি হতে চলেছে এই সিনেমা। শোনা যাচ্ছে পুজোর পর থেকে শ্যুটিং শুরু হবে। এর আগেও বড় পর্দায় দুটি সিনেমা উপহার দিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দোপাধ্যায়ের। ‘মাটি’ ও ‘সাঁঝবাতি’ উপহার দিয়েছেন দর্শকদের। এই প্রথম শ্রাবন্তীকে নিয়ে নতুন গল্প সাজাচ্ছেন এই জনপ্রিয় জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় অবশ্য এরই মধ্যে একটি ওয়েব সিরিজ করে ফেলেছেন সোহম চক্রবর্তীর সঙ্গে, যেটি একটি থ্রিলার। আগামী মাসের ৯ তারিখ রিলিজ করবে এই সিরিজ। এতদিন কমার্শিয়াল মুভিতেই দেখা গিয়েছে শ্রাবন্তীকে। এবার লীনা গঙ্গোপাধ্যায়ের স্ক্রিপ্টে দেখা যাবে শ্রাবন্তীর অভিনয়, পাশাপাশি থাকছেন আরও দুই পরিণত অভিনেতা দেব এবং পাওলি দাম।

Related Articles