BollywoodHoop Plus

Deepika Padukone: ক্যাটরিনা কোনো কাজের নয়: দীপিকা পাড়ুকোন

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সাথে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর যথেষ্ট ভালো বন্ধুত্ব রয়েছে। দীপিকা ও ক্যাটরিনা একই জিমে ওয়ার্কআউট করেন। কারণ সম্প্রতি দীপিকার ওয়ার্কআউট ভিডিও করতে গিয়ে ক্যাটরিনাকে শুনতে হল, তিনি কোনো কাজের নন।

ইন্ডাস্ট্রির প্রায় প্রত্যেকেই জানেন, ক্যাটরিনা অত্যন্ত হার্ডওয়ার্কিং। ফলে তাঁকে সচরাচর কেউ ‘নিষ্কর্মা’ অপবাদ দিতে পারবেন না। কিন্তু দীপিকা তাঁকে এই অপবাদ দিলেন, তাও অবলীলায়। তারকারা জিমে বিভিন্ন স্টাইলে ওয়ার্কআউট করে থাকেন। দীপিকাও একঘেয়েমি কাটাতে এই পদ্ধতি অনুসরণ করেন। সম্প্রতি নীল রঙের হ্যামকে শুয়ে এরিয়াল যোগা করছিলেন দীপিকা। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি জানিয়েছেন, অনেকবার ক্যাটরিনাকে অনুরোধ করা সত্ত্বেও তিনি এরিয়াল যোগা করতে রাজি হননি। কিন্তু দীপিকার ওয়ার্কআউট ভিডিও তুলেছেন তিনি। ক্যাটরিনার মতে, তাঁর মুড নেই এরিয়াল যোগা করার। এই কারণে ক্যাটরিনাকে অকর্মণ্য বলেছেন দীপিকা। তবে অবশ্যই তা মজা করে।

দীপিকার এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই সেলেব থেকে আম জনতা সকলেই প্রায় অসাধারণ কমেন্টে তাঁকে ও ক্যাটরিনাকে ভরিয়ে দিয়েছেন। এই ভিডিও দেখে ঈশান খট্টর (Ishan Khattar)-এর মনে পড়ে গিয়েছে ‘দ্য মমি রিটার্নস’-এর কথা। হেসে ফেলেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)-ও। সেলিব্রিটি ফিটনেস ইন্সট্রাক্টর ইয়াসমিন করাচিওয়ালা (Yasmin Karachiwala) লিখেছেন, যেদিন থেকে দীপিকা ও ক্যাটরিনা তাঁর জিমে এসেছেন, সেদিন থেকে অবসর নেওয়ার কথা ভাবছেন তিনি। এর সাথেই ইয়াসমিন জুড়েছেন হাসির ইমোজি। ডিয়ানে পান্ডে (Deanne Panday) জানিয়েছেন, হ্যামকে শুয়ে যোগাসন করতে তাঁরও ভালো লাগে।

2023 সাল দীপিকা ও ক্যাটরিনার জন্য যথেষ্ট ‘ইন্টারেস্টিং’ হতে চলেছে। কারণ একই বছর মুক্তি পাবে দীপিকা অভিনীত ফিল্ম ‘পাঠান’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। অপরদিকে মুক্তি পাবে ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘টাইগার থ্রি’। এই ফিল্মে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছেন সলমান খান (Salman Khan)। চলতি বছর, আগামী 4 ঠা নভেম্বর মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা, ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi) অভিনীত ফিল্ম ‘ফোন ভুত’।

whatsapp logo