whatsapp channel

Megha Daw: খোলামেলা পোশাকে ভাইরাল ‘পিলু’ ধারাবাহিকের নায়িকা

মেঘা দাঁ (Megha Daw) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হলেও ইদানিং তাঁকে অভিনয়ে দেখা যাচ্ছে না বললেই চলে। বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন মেঘা। সেই পোশাক পরে ফটোশুটও তাঁর অত্যন্ত…

Avatar

Nilanjana Pande

মেঘা দাঁ (Megha Daw) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হলেও ইদানিং তাঁকে অভিনয়ে দেখা যাচ্ছে না বললেই চলে। বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন মেঘা। সেই পোশাক পরে ফটোশুটও তাঁর অত্যন্ত পছন্দের। বিভিন্ন ধরনের ইন্সটাগ্রাম রিল ও ছবি শেয়ার করে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন। সম্প্রতি তাঁর আরও কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

মেঘার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের লেসের টপ ও সাদা ট্রাউজার। লেসের টপটি থ্রি-কোয়ার্টার। এই টপের ভিতরে রয়েছে সাদা রঙের ক্যামিসোল। এই পোশাকের সাথে হালকা মেকআপ করলেও গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন মেঘা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন তিনি। পায়ে রয়েছে কালো-সাদা স্নিকার্স। এই ছবিগুলির ক্যাপশনে শুকনো গোলাপের ইমোজি পোস্ট করেছেন মেঘা। মেঘার অনুরাগীদের প্রত্যেকেই তাঁদের প্রিয় সেলিব্রিটির ছবির প্রশংসায় পঞ্চমুখ। সম্ভবতঃ কোনো হোটেল অথবা ব্যাঙ্কোয়েটের লবিতে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন মেঘা। অন্তত স্থানটির সাজ সজ্জা দেখে তাই মনে হচ্ছে।

‘ডান্স বাংলা ডান্স’-এর প্রতিযোগী হিসাবে একসময় মেঘার কেরিয়ার শুরু হয়েছিল। নাচের মঞ্চ থেকেই ‘পিলু’-র জন্য তাঁকে বাছাই করা হয়। এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় ডেবিউ করেন তিনি। কিন্তু সাম্প্রতিক কালে তাঁর নৃত্যগুরু সৈকত দাস (Saikat Das)-এর সাথে মেঘার সম্পর্ক নিয়ে রীতিমত কুৎসা রটেছিল। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়ে মেঘা জানিয়েছিলেন, একজন শিক্ষকের সাথে তাঁর ছাত্রীর সম্পর্ক নিয়ে যাঁরা এই ধরনের গুঞ্জন রটান, তাঁদের মানসিকতা বিকৃত।

বহুদিন হল শেষ হয়ে গিয়েছে ‘পিলু’। মেঘাও ফিরে গিয়েছেন তাঁর মসলন্দপুরের বাড়িতে। আপাতত মাস্টার্স শেষ করায় মন দিয়েছেন তিনি।

whatsapp logo