whatsapp channel
Bengali SerialHoop Plus

টিআরপি তুলেও রক্ষা নেই, এক বছরের মাথাতেই শেষ জি এর এই মেগা

টিআরপি না উঠলে বন্ধ হবে সিরিয়াল (Television Serial)। এমন অলিখিত নিয়মের সঙ্গে তো সকলেই পরিচিত। কিন্তু টিআরপি থাকা সত্ত্বেও ধারাবাহিক বন্ধ হওয়ার নজিরও খুব একটা বিরল নয়। সাম্প্রতিক অতীতে এমন একাধিক সিরিয়াল হুট করেই বন্ধ হয়ে গিয়েছে যেগুলি টিআরপি তালিকায় যথেষ্ট ভালো স্থানে ছিল। তা সত্ত্বেও কয়েক মাস চলতে না চলতেই ইতি টানা হয়েছে গল্পে। এবার তেমনি পরিস্থিতিতে জি বাংলার ‘রাঙা বউ’ (Ranga Bou)। নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’কে জায়গা দিতে বন্ধ হচ্ছে শ্রুতি দাসের সিরিয়াল।

গত বছর ডিসেম্বর মাসে পথচলা শুরু করেছিল ক্রেজি আইডিয়াজ এর ‘রাঙা বউ’। ‘ত্রিনয়নী’র পর ফের এই সিরিয়ালে জুটি বাঁধেন শ্রুতি দাস এবং গৌরব রায়চৌধুরী। প্রথম থেকেই ভালো টিআরপি দিয়ে এসেছে ধারাবাহিকটি। প্রথম পাঁচ থেকে এখন ছিটকে গেলেও সেরা দশে জায়গা ধরে রেখেছে এই মেগা। তা সত্ত্বেও সিরিয়াল বন্ধের খবরে মুষড়ে পড়েছেন দর্শকরা। মন খারাপ ‘পাখি’ ওরফে শ্রুতিরও।

সিরিয়াল শেষের খবর স্বীকার করে তিনি জানিয়েছেন, ভালো স্মৃতি নিয়ে শেষ হচ্ছে প্রোজেক্টটা। অনেক কিছু শিখেছেন তিনি, অভিজ্ঞতাও ভালো। তবে সব সিরিয়াল শেষ হলেই তো মন খারাপ হয়। কেউই চায় না যে প্রোজেক্ট বন্ধ হয়ে যাক। মনে হয় আরো কিছুদিন চললে ভালো হত। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এখন শ্রুতির স্বামী। রাঙা বউ চলাকালীনই বাস্তবেও বউ হয়েছেন অভিনেত্রী। তিন বছর পর ফের পরিচালকের সঙ্গে কাজ করে খুশি তিনি। স্বামীর ভূয়সী প্রশংসা করে জানান, এমনিতে বকা না খেলেও ভুল করলে বকা খান তিনি। আবার একসঙ্গে কাজ করতে চান শ্রুতি।

কিছুদিন আগেই বন্ধ হয়েছে ক্রেজি আইডিয়াজ এর ‘গৌরী এলো’। কয়েকদিন যেতে না যেতেই একই প্রযোজনা সংস্থার আরো একটি সিরিয়াল বন্ধ হচ্ছে। টেলি পাড়ায় গুঞ্জন, চ্যানেলের সঙ্গে মন কষাকষিতেই নাকি এই সিদ্ধান্ত। ঠিক এক বছরের মাথাতেই শেষ হচ্ছে রাঙা বউ। এখন চলছে শেষ কয়েক দিনের শুটিং। আগামী ১৮ ডিসেম্বর থেকে রাঙা বউ এর জায়গায় আসবে শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণুর নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই