whatsapp channel

Naseeruddin Shah: দিনের পর দিন হয়না ঘুম, বিরল রোগে ভুগছেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ

ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। ছবিটি মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইম ওটিটি-তে। এই ফিল্মে নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah)-র অভিনয় বরাবরের মতোই অনবদ্য। কিন্তু দিনের পর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। ছবিটি মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইম ওটিটি-তে। এই ফিল্মে নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah)-র অভিনয় বরাবরের মতোই অনবদ্য। কিন্তু দিনের পর দিন নাসিরুদ্দিন ঘুমাতে পারেন না। কারণ একটি বিরল রোগের শিকার তিনি।

Advertisements

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে নাসিরুদ্দিন জানিয়েছেন, তিনি ওনোমাতোমানিয়া নামে একটি রোগে আক্রান্ত। এই রোগটি মজার বিষয় নয়। নাসিরুদ্দিন অভিধানেও দেখতে বলেছেন এই রোগের নাম। এই রোগে আক্রান্ত মানুষ কোনো শব্দ বা কথা কোনো কারণ ছাড়াই বারবার বলতে থাকেন। এর ফলে নাসিরুদ্দিন এত কথা বলেন যে, ক্লান্ত হয়ে পড়েন। এমনকি তিনি যখন ঘুমান, তখনও কিন্তু নিজের পছন্দের বিষয় নিয়ে কথা বলতে থাকেন। একটু বিশ্রাম নিতেও সমস্যা হয় তাঁর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ABP News (@abpnewstv)

Advertisements

তাঁর স্ত্রী রত্না পাঠক শাহ (Ratna Pathak Shah) ও নাসিরুদ্দিন দুজনেই বই পড়তে ভালোবাসেন। তাই তাঁরা একে অপরকে ভালো ভালো বই সাজেস্ট করেন। কিন্তু সময়ের অভাবে সেগুলি পড়া হয়ে ওঠে না। কয়েকদিন আগেই শাহিদ কাপুর (Shahid kapoor)-এর বোন সানা কাপুর (Sanah Kapoor)-এর বিয়েতে সপরিবারে উপস্থিত হয়েছিলেন নাসিরুদ্দিন ও রত্না। রত্না সম্পর্কে শাহিদ কাপুরের সৎ মা সুপ্রিয়া পাঠক কাপুর (Supriya Pathak Kapoor)-এর বোন।

Advertisements

‘গেহরাইয়াঁ’ ছাড়াও ‘কৌন বনেগি শিখরবতী’ ওয়েব ফিল্মে দেনায় জর্জরিত এক রাজার ভূমিকায় অভিনয় করেছেন নাসিরুদ্দিন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media