whatsapp channel

Mithai: শেষ হয়ে যাচ্ছে ‘মিঠাই’! নেটদুনিয়ার গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন স্বয়ং পরিচালক

বাংলা ধারাবাহিকের বিগত সপ্তাহের টি আর পি চার্ট দেখলে বুঝতেই পারবেন মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কেমন। প্রতি সপ্তাহে টপার হওয়া মিঠাই হঠাৎ করেই পিছিয়ে যায়। একটা সময় মানুষ মিঠাই ধারাবাহিকের জন্য…

Avatar

Advertisements
Advertisements

বাংলা ধারাবাহিকের বিগত সপ্তাহের টি আর পি চার্ট দেখলে বুঝতেই পারবেন মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কেমন। প্রতি সপ্তাহে টপার হওয়া মিঠাই হঠাৎ করেই পিছিয়ে যায়। একটা সময় মানুষ মিঠাই ধারাবাহিকের জন্য মুখিয়ে থাকতো, সেই জায়গায় এখন থাবা দিচ্ছে অন্যান্য ধারাবাহিক। বেশ অনেকটা পিছিয়ে যাচ্ছে মিঠাই। কিন্তু কেনো? উত্তর একটাই – দর্শকদের গল্পের মোড় পছন্দ হচ্ছে না। তাহলে কি বন্ধ হয়ে যাবে মিঠাই? চলুন শুকে দেখি বাকি কাহিনী।

Advertisements

গল্পে দেখানো হচ্ছে যে জেল থেকে ছাড়া পেয়েছে ভিলেন খলনায়ক ওমি আগরওয়াল। এই ভিলেনের উদ্দেশ্য হল পুরো মিঠাই পরিবারকে শেষ করে দেওয়া। এদের মুখের মিষ্টি হাসি নষ্ট করে দেওয়া।

Advertisements

এরই মধ্যে, শ্রীনিপা-রুদ্রর বিয়ে হবে। যেদিন সাত পাকে ঘুরবে এই দুজন সেদিন ওমি আগরওয়াল একটি জঘন্য ঘটনা ঘটিয়ে বসবে। রুদ্রর বিয়ের অনুষ্ঠান মিটিতেই সে গুলি চালায় সিদ্ধার্থ মোদকের উপরে। ব্যাপারটা চোখে পড়ে মিঠাই রানীর। সে বাঁচাতে গেলে গুলি গিয়ে লাগবে মিঠাই রানীর গায়ে। ব্যাস লুটিয়ে পড়বে মিঠাই। ব্যাস, এরপরেই গুঞ্জন শুরু হয়, গুলি খেয়ে মারা যাবে নায়িকা, শেষ হবে গল্প। সত্যি কি তাই? কী বলছেন পরিচালক?

Advertisements

মিঠাই মেগার পরিচালক হলেন রাজেন্দ্রপ্রসাদ দাস। ইনি পিলু ও মিঠাই দুটোই পরিচালনা করছেন। তার কথায়, ‘মিঠাই’-এর অনুরাগী সংখ্যা দিন দিন বাড়ছে বৈ কমছে না। তাই দর্শকরা সারাক্ষণই চোখে হারাচ্ছেন ধারাবাহিকটিকে। ভয় পাচ্ছেন, এ বারই বোধহয় শেষ হয়ে যাবে। এঁদেরই ধারণা, নায়িকা গুলি খেয়েছে মানেই তার মৃত্যু। ধারাবাহিকও শেষ। আসলে তা নয়। তাহলে, মিঠাই বাঁচবে না মরবে? এই রহস্য দিয়েই গল্প মোড় নেবে অন্যদিকে। এরজন্য দেখতে হবে মিঠাই।

Advertisements
whatsapp logo
Advertisements