whatsapp channel

Anupam Kher: বয়স তো সংখ্যা মাত্র, জন্মদিনে পেশীবহুল শরীরে জোয়ানদের টেক্কা দিলেন অনুপম খের

বয়স যেন অনুপম খের (Anupam Kher)-কে ছুঁতে পারে না। সোমবার, 7 ই মার্চ, সাতষট্টি বছর বয়সে পড়লেন অনুপম। কিন্তু এই বয়সে পৌঁছানোর সাথেই ভেঙে দিলেন মিথ। জিমে ওয়ার্কআউট করে বডি…

Avatar

HoopHaap Digital Media

বয়স যেন অনুপম খের (Anupam Kher)-কে ছুঁতে পারে না। সোমবার, 7 ই মার্চ, সাতষট্টি বছর বয়সে পড়লেন অনুপম। কিন্তু এই বয়সে পৌঁছানোর সাথেই ভেঙে দিলেন মিথ। জিমে ওয়ার্কআউট করে বডি বিল্ড-আপ শুধুমাত্র যুবকরাই নন, প্রৌঢ়রাও পারেন।

নিজের জন্মদিনে অনুপম শেয়ার করলেন তাঁর সুগঠিত শরীরের ছবি। পেটানো চেহারায় এ যেন এক অন্য অনুপম। 2022 সাল অনুপমের কাছে ‘ইয়ার অফ দ্য বডি’। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, রীতিমত পেশিবহুল অথচ টোনড শরীর তৈরি করেছেন অনুপম। নিজেকে নিজে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে উচ্ছ্বসিত বর্ষীয়ান অভিনেতা। তাঁর শেয়ার করা ছবিতে সম্পূর্ণ শার্টলেস অনুপমের পরনে রয়েছে শুধুমাত্র একটি অন্তর্বাস। কিন্তু সুগঠিত শরীর প্রদর্শনের জন্য এই ধরনের পোশাক বিহীন লুক দরকার ছিল। ছবি শেয়ার করে নিজেকে নিজের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুপম।

অনুপমের ছবিগুলির মধ্যে একটি রঙিন ও একটি সাদা-কালো। দুটি ছবিই জানলার ধারে বসে কুস্তিগীরদের মতো পোজ দিয়ে তোলা। ছবিগুলির ক্যাপশনে নিজের শুরুর দিনগুলির কথাও লিখেছেন অনুপম। তিনি লিখেছেন, সাঁইত্রিশ বছর আগে তাঁর অনুরাগীরা এক যুবককে পেয়েছিলেন যিনি অভিনয় করেছিলেন পঁয়ষট্টি বছর বয়সী প্রৌঢ়ের ভূমিকায়। অভিনেতা ও পারফর্মার হিসাবে নিজের বিস্তার ঘটানোর চেষ্টা করেছেন অনুপম। কিন্তু সুগঠিত ও পেশীবহুল শরীর বরাবর তাঁর স্বপ্ন ছিল। এই ছবিগুলি শেয়ার করার মাধ্যমে নিজের ফিটনেস জার্নি শুরু করলেন অনুপম এবং একই সঙ্গে অপেক্ষা করতে বললেন আগামী বছরের জন্য। কারণ আগামী বছর তিনি নিজেকে সম্পূর্ণ ফিট দেখতে চান।

অনুপমের এই ছবিগুলির নিচে কমেন্ট করে সতীশ কৌশিক (Satish Kaushik) তাঁর ফিটনেসের প্রশংসা করে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। অনুপমের পুত্র সিকন্দর খের (sikandar Kher), নার্গিস ফকরি (Nargis Faqri)-রা অনুপমকে জন্মদিনের অনেক শুভকামনা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media