BollywoodHoop Plus

‘সহ‍্য করতে হবে’, বিয়ের আংটি দেখিয়ে ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে সরব অভিষেক

সংসার ভাঙছে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan)। ইদানিং বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। বচ্চন পরিবারের সঙ্গে নাকি সম্পর্ক ঘুচেছে অভিনেত্রীর। অভিষেকের দেওয়া বিয়ের আংটি খুলে ফেলেছেন ঐশ্বর্য। উপরন্তু সম্প্রতি অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে বচ্চন পরিবারের থেকে আলাদা হয়ে শুধু মেয়ে আরাধ‍্যাকে সঙ্গে নিয়ে ঐশ্বর্যের উপস্থিত হওয়া গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে। ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে ঐশ্বর্যর সঙ্গে বিচ্ছেদের কথা বলতে শোনা যাচ্ছে অভিষেককে। যদিও পরে জানা যায়, ভিডিওটি ভুয়ো। এর মধ‍্যেই শেষমেষ বিয়ে নিয়ে মুখ খুললেন অভিষেক।

এক সাক্ষাৎকারে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে অভিষেক বলেন, ‘এ বিষয়ে আপনাদের কিছুই বলার নেই আমার। দুঃখের বিষয় আপনারা বিষয়টি নিয়ে অনেক বাড়াবাড়ি করে ফেলেছেন। আমি বুঝি আপনারা এমন কেন করেন। আপনাদের কিছু তো গল্প ফাইল করতে হবে। আমরা তারকা, আমাদের সহ‍্য করতে হবে’। এরপরেই বিয়ের আংটি দেখিয়ে অভিষেক বলেন, ‘এখনো বিবাহিত, দুঃখিত’।

কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে অভিষেককে বলতে শোনা গিয়েছিল, গত জুলাই মাসেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি এবং ঐশ্বর্য। বিগত কয়েক বছর একসঙ্গে ভালো কাটেনি তাঁদের। তাই শেষমেষ পথ আলাদা করছেন তাঁরা। কিন্তু মেয়ে আরাধ‍্যা কার কাছে থাকবে সেটা নিয়েই প্রশ্ন। তবে পরবর্তীতে শোনা যায়, ভিডিওটি ডিপফেক পদ্ধতিতে তৈরি করা’।

প্রসঙ্গত, বহুদিন ধরেই শোনা যাচ্ছে, অভিষেক ঐশ্বর্যর মধ্যে নাকি দীর্ঘদিনের বিবাদ। তাঁদের দাম্পত্য জীবন মোটেই সুখের নয়। শুধুমাত্র মেয়ে আরাধ্যার মুখ চেয়েই নাকি আলাদা হননি অভিষেক ঐশ্বর্য। শোনা যায়, শাশুড়ি মা জয়া বচ্চন এবং ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেই মূলত বিবাদ ঐশ্বর্যর। তবে এ ব্যাপারে কখনোই কেউ মুখ খোলেননি।

Related Articles