BollywoodHoop Plus

Urvashi Rautela: অভিনেত্রী উর্বশীকে এই প্রস্তাব দিয়েছিলেন চার সন্তানের পিতা

প্রাক্তন মিস ইন্ডিয়া ও অভিনেত্রী উর্বশী রৌটেলা (Urvashi Rautela) বর্তমানে ব্যস্ত তাঁর আপকামিং ফিল্মের প্রোমোশন নিয়ে। উর্বশী স্পষ্টকথনের জন্য বিখ্যাত। ঋষভ পন্থ (Rishabh Panth)-এর ক্ষেত্রে দেখা গিয়েছে, উর্বশী তাঁর প্রতি নিজের ভালো লাগা স্পষ্ট ভাবেই জানিয়েছেন। এমনকি পরবর্তীকালে ঋষভকে নিয়ে মজা করতেও তিনি দ্বিধা বোধ করেননি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে উর্বশী জানালেন তাঁর এক অদ্ভুত অভিজ্ঞতার কথা।

উর্বশীকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কখনও এমন প্রস্তাব পেয়েছেন যা তাঁর কাছে অদ্ভুত মনে হয়েছে। উর্বশী জানান, তিনি একবার একজন বিখ্যাত মিশরীয় গায়কের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন যা তাঁকে অবাক করেছিল। কারণ সেই গায়ক বিবাহিত ছিলেন। তাঁর দুইজন স্ত্রী ও চারজন সন্তান ছিল। উর্বশীর কাছে পছন্দ ছিল না তাঁদের সংস্কৃতিগত পার্থক্য। ফলে তিনি সরাসরি ওই গায়ককে বলেন, তিনি তাঁকে বিয়ে করতে পারবেন না। এবার ফাঁস করা যাক সেই গায়কের নাম।

তিনি আর কেউ নন, উর্বশী অভিনীত মিউজিক ভিডিও ‘ভারসাচে বেবি’ খ্যাত গায়ক মোহাম্মদ রমাদান (Mohamed Ramadan)। মোহাম্মদ রমাদান মিশরীয় গায়ক। তিনি দুইবার বিয়ে করেছেন। প্রথম পক্ষে তাঁর এক কন্যাসন্তান রয়েছে। দ্বিতীয় পক্ষে রয়েছে তিন জন পুত্রসন্তান। তবে অনেকের মতে, দ্বিতীয় পক্ষে রমাদানের দুইজন পুত্রসন্তান ও এক দত্তক সন্তান রয়েছে। ‘ভারসাচে বেবি’ রিলিজের সময় উর্বশীর প্রতি রমাদানের আগ্রহ দেখে তাঁদের সম্পর্কের গুঞ্জন রটেছিল। কিন্তু পরবর্তীকালে তা মিথ্যা বলে দাবি করেছিলেন উর্বশী।

2021 সালে মুক্তি পেয়েছিল ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওটি। এটি ছিল উর্বশীর প্রথম আন্তর্জাতিক মিউজিক ভিডিও।

whatsapp logo