BollywoodHoop Plus

Honey Singh: পারিবারিক হিংসা-যুদ্ধের পর মিলল বিবাহ বিচ্ছেদের ছাড়পত্র

২০১১ তে বিয়ে, ২১ এর আগস্ট এর দিকে বধূ নির্যাতনের কেস, অবশেষে সেপ্টেম্বরে মিউচ্যুয়াল ডিভোর্স এবং খোরপোশ হিসেবে ১ কোটি টাকা। এই পুরো ঘটনাটি ঘটেছে র‌্যাপার তথা পপ গায়ক, সুরকার, গীতিকার ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh )এর সঙ্গে।

সদ্য ডিভোর্স সম্পন্ন হল হানি সিং ও তার স্ত্রী শালিনি তালওয়ারের। আগস্ট মাসেই, হানি সিং ও তার গোটা পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন শালিনি। পপ গায়কের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বধূ নির্যাতনের মামলা করেন তারই স্ত্রী শালিনি তালওয়ার । এমনকি হানি সিং –এর বিরুদ্ধে যৌন হেনস্হা, মানসিক নির্যাতনও আর্থিক নিগ্রহেরও অভিযোগ দাখিল করেন।

অবশেষে মিলল ডিভোর্সের কাগজ। আইনত বিচ্ছেদ হয়েছে হানি সিং ও তার স্ত্রীর। সূত্রের খবর ধরে এও জানা যায় যে শালিনী তাঁর অভিযোগে জানিয়েছে মদ্যপ অবস্থায় শ্বশুর তাঁর সঙ্গে অশালীন আচরণ করতেন। এছাড়াও হানি সিং এর মা বোন দিনের পর দিন অত্যাচার চালাতেন, এমনকি বিয়ের খবর বাইরে প্রকাশ করা বারণ ছিল। যদিও হানি তার স্ত্রীকে মাত্র একবার জনসমক্ষে আনেন তাও একটি রিয়্যালিটি শোতে। এরপর তার স্ত্রীর সঙ্গে তাকে দেখা যেত না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

টলিউড টু বলিউড, চলতি বছরে অনেকেই ডিভোর্সী পথে হেঁটেছেন। হানি সিং ও তার স্ত্রীর ব্যাপারে অনেকদিন ধরেই খবর নিশ্চিত ছিল ডিভোর্সের, অবশেষে ডিভোর্স প্রাপ্তি হয়েছে chaar botal vodka, blue eyes, dheere dheere, lungi dance এর মত জনপ্রিয় গানের স্রষ্টার।