Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোলাপি শিফন শাড়িতে সেজে উঠলেন শ্রাবন্তী, ছবি দেখে ঘাম ছুটলো পুরুষ ভক্তদের

শিফন শাড়িতে সেজে উঠলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অসাধারণ সুন্দর গোলাপী রং তার গায়ের রং এর সঙ্গে যেন একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। তবে শুধুমাত্র গোলাপি নয়, গোলাপী সঙ্গে আছে হালকা সাদা রঙের কম্বিনেশন। এই কম্বিনেশন শাড়িটিকে আরো দ্বিগুণ সুন্দর করে তুলেছে। বাইরে যখন এত তাপমাত্রা বৃদ্ধি পাচ্ছে, তখন শ্রাবন্তী এমন একটা সুন্দর মিষ্টি রঙের শাড়ি পরে আবারো সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়ালেন, ছবিটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরপরই তাদের অনুরাগীরা দেখার জন্য একেবারে ভিড় জমিয়ে ফেলেছেন।

শুধুমাত্র শাড়ি নয়, ছবিটিতে আরো সুন্দর আকর্ষণীয় লাগছে তার ব্লাউজ, যেকোনো শাড়ির সঙ্গেই যদি একটা সুন্দর মানানসই স্টাইলিশ ব্লাউজ পরা যায়, তাহলে শাড়িতে যদি কোন রকম কাজ নাও থাকে তাহলে কিন্তু সেই শাড়িটি আরো সুন্দর লাগে। তাই ব্লাউজ কিন্তু ভীষণ গুরুত্বপূর্ণ। শ্রাবন্তীও কিন্তু ভীষণ গুরুত্ব দিয়ে তার ব্লাউজ থেকে তার ডিজাইনারকে দিয়ে বানিয়েছেন, এবং এই ব্লাউজটি এমন সুন্দর বেবি পিংক শাড়ির সঙ্গে ভীষণ সুন্দর মানিয়েছে তার থেকে চোখ ফেরানো যায় না।

সবচেয়ে সুন্দর লাগছে এমন বেবি পিংক এর শাড়ির সঙ্গে তার গলার নেকলেসটি কিন্তু খুব সুন্দর মানিয়েছে, শুধু তাই নয়, হাতেও পরেছেন একটা জাম্বো রিং, যা কিন্তু এই সাজকে আরো সুন্দর করে তুলেছে, সবথেকে সুন্দর হচ্ছে শ্রাবন্তীর হেয়ার স্টাইল, এমন সুন্দর শাড়ির সঙ্গে তার অসাধারণ এক ঢাল চুল আরও সুন্দর দেখতে লাগছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় জোর দেন তার মেকআপে। আর অসাধারণ সুন্দর চোখ এবং ঠোঁটের মেকআপ তার এই শাড়ির সঙ্গে ভীষণ মানানসই হয়েছে।

ক্যাপশনে লিখেছেন, ‘you are enough just as your’। প্রতিটি ছবি যেন একেকটা কথা বলে, শ্রাবন্তীর কখনো স্বল্প পোশাকে, কখনো গাউনে, কখনো শাড়িতে নানা ভাবেই তিনি মানুষের সামনে আবির্ভাব হন। তিনি মাঝে মধ্যেই বেরিয়ে পড়েন পাহাড়ের উদ্দেশ্যে, সেখানে গিয়ে নানান রকম ছবি এবং ভিডিও শুট করে তার অনুরাগীদের উদ্দেশ্যে ইনস্টাগ্রামে দিয়ে দেন। তারপরই শুরু হয়ে যায় কমেন্টের বোনা। আপনি যদি ছবিটি দেখে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন ফেলুন অসাধারণ এই ছবিটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক