সাপে-নেউলের সম্পর্ক ভুলে শ্রীময়ীর গালে গাল ঠেকিয়ে মিষ্টি আদর জুন আন্টির

শৈবাল ব‍্যানার্জীর প্রযোজনায় ‘শ্রীময়ী’র গল্প এখন তুঙ্গে। জটিল সম্পর্কের রসায়ন নিয়ে মাঠে নেমেছেন ইন্দ্রাণী হালদার, টোটা রায় চৌধুরী, উষসী চক্রবর্তী সহ আরও অনেকে। টিআরপি-র দৌড়ে মাঝে মধ্যেই ১ নং আসন…

HoopHaap Digital Media

শৈবাল ব‍্যানার্জীর প্রযোজনায় ‘শ্রীময়ী’র গল্প এখন তুঙ্গে। জটিল সম্পর্কের রসায়ন নিয়ে মাঠে নেমেছেন ইন্দ্রাণী হালদার, টোটা রায় চৌধুরী, উষসী চক্রবর্তী সহ আরও অনেকে। টিআরপি-র দৌড়ে মাঝে মধ্যেই ১ নং আসন ছিনিয়ে নেয় এই ধারাবাহিক। প্রতিটা এপিসোডে থাকে কাহিনীর নতুন ঝলক, নতুন মোড়। বাংলা ছাড়াও আরও ৬ টি ভাষায় এই ধারাবাহিক রমরমিয়ে চলছে, যেমন হিন্দি ভাষায় চলছে ‘অনুপমা’। বর্তমান পারিবারিক পরিস্থিতির কূটনীতি নিয়ে এই গল্পের সাজি।

অনস্ক্রিনে শ্রীময়ী আর জুনের ‘চুলোচুলি’র গল্প কারোর অজানা নয়। পর্দায় জুন আন্টি ও শ্রীময়ী একে অপরের শত্রু। প্রায় প্রতিদিনই জুন-শ্রীময়ীর হাড্ডাহাড্ডি লড়াই চলে পর্দার ওপারে। প্রায় দিনই শ্রীময়ী সতীনকে ঘরছাড়া করার জন্য নানান প্ল্যান কষে, অন্যদিকে খল নায়িকা জুন আন্টি কিছু কম যান না। কিন্তু এবারে গল্পের মোড় একদম উল্টোদিকে ঘুরতে শুরু করেছে। শ্রীময়ীর সঙ্গে গলায় গলায় ভাব জমালেন জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী। এদিন চওড়া হাসিতে ইন্দ্রাণী জানান, “আজ কিন্তু আমরা চুলোচুলি করছি না। আজ আমাদের গলায় গলায় ভাব।”

সক্কাল সক্কাল কফি, ফিশ ফ্রাই, কাবাব দিয়ে শুরু হয় শ্রীময়ী-জুনের ভালোবাসা। এখানেই শেষ নয়, এক্কেবারে গালে গাল ঠেকিয়ে, দাঁত বের করে একগাল হাসি হেসে সেলফি তুলতেও দেখা যায় শ্রীময়ী ও জুন আন্টিকে। ‘রোহিত সেনগুপ্ত’ ওরফে টোটা রায়চৌধুরীও কিছু কম যান না। জুন আন্টি রোহিত সেনগুপ্তর গলা জড়িয়ে সেলফি তোলেন।

পর্দার ওপারে যতই সাপে-নেউলে সম্পর্ক হোক না কেন ইন্দ্রাণী ও উষসীর, পর্দার বাইরে উষসী ইন্দ্রানীকে খুবই রেসপেক্ট করেন বলে জানিয়েছেন। আর তাই ২৬ জানুয়ারি ছুটির দিন পিকনিকের আয়োজনে মেতে উঠেছিলেন পর্দার দুই প্রতিদ্বন্দ্বী। এবং এই পিকনিকের ফাঁকেই একটি মজাদার ভিডিয়ো বানিয়ে নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করেছেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী।

Leave a Comment