BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা নিতম্ব, উরফি জাভেদকে দেখলেই ঘুম উড়বে

বছরভর নানা বিতর্ক তাকে ঘিরে থাকে। তিনি চারদেওয়ালের মধ্যে থাকলেও তৈরি হয় বিতর্ক, বাইরে বেরোলেও তৈরি হয় বিতর্ক। যেন সমালোচনার সমার্থক শব্দ উরফি জাভেদ (Urfi Javed)। ছকভাঙা পোশাক পরে বারবার তিনি এসেছেন লাইমলাইটে। তবে এবার যা করলেন বি-টাউনের এই মডেল, তা এক্কেবারে সীমাতীত। নগ্নতার সীমা ছড়ালেন উরফি। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনমহল। অনেকেই আবার করলেন তার সমালোচনাও।

চলতি বছরে একাধিকবার ছকভাঙা পোশাকে অবতীর্ণ হয়ে সকলের নজর কেড়েছেন এই মডেল। কখোনো গোলাপের পাপড়ি দিয়ে ডেকেছেন আব্রু, কখনো আবার সেফটিপিন দিয়ে গোপনাঙ্গ ঢেকেই ক্যামেরাবন্দি করেছেন নিজেকে। আবার কখনো কিছু না পরেই এসেছেন জনসমক্ষে। অনেক সময় সরু ফিতেও হয়ে উঠেছে উরফির পোশাক। তবে সেসব এখন অতীত। সম্প্রতি এক্কেবারে নগ্নিকা হয়েই ধরা দিলেন এই মডেল। এবার সীমা অতিক্রম করল তার স্টাইলিশ ফ্যাশন।

সম্প্রতি, বলিউডবাজ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে উরফির একটি ছবি পোস্ট করা হয়েছে। আর এই ছবিতে এক উদ্ভট পোশাকে দেখা গেছে তাকে। এই ছবিতে তার পরণে রয়েছে গোলাপি রংয়ের একটি ব্লেজার। তবে নিম্নাঙ্গে এই ব্লেজার মনোকিনির মতো নেমে গেছে। আর কোমর থেকে পা অব্দি তার পরণে রয়েছে একটি নেটের তৈরি স্ল্যাক্স। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার নিতম্ব। শরীরে মানানসই ডায়মন্ড জুয়েলারি। চুল বাঁধা পরিপাটি করে। মূল্যে নিউড মেকআপ।

আর এই পোস্টের কমেন্ট বক্সে এসেছে নানা মন্তব্য। হয়েছে বিতর্কও। আবার অনেকেই তার উষ্ণতায় ভাসিয়েছেন গা। কেউ লিখেছেন, ‘বাবার মেয়েকে বড় করে তোলার জন্য অনেক কিছু করেন, আর মেয়ে এদিকে ফলোয়ার্স বাড়ানোর জন্য এইসব করে’; কেউ আবার লিখেছেন, ‘পোশাক না করে ইনি ভালো কাজ করছেন, সুতো সেভ করছেন’; একজন আবার লিখেছেন, ‘ঘরে পোশাক নেই তো সরকারে এর জন্য আবেদন করা উচিত’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা