whatsapp channel

নিষ্ঠাচারে শিবরাত্রি উদযাপন করলেন ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের আবির! দেখুন ভিডিও

গৌরব রায় চৌধুরি। স্বপ্ন ছিল বড় অভিনেতা হবেন। নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতায় আসেন। এখানে এসে কৌশিক সেনের থিয়েটার গ্রুপে যুক্ত হয়ে থিয়েটারে অভিনয় করা শুরু করেন৷ এরপর থিয়েটার দলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গৌরব রায় চৌধুরি। স্বপ্ন ছিল বড় অভিনেতা হবেন। নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতায় আসেন। এখানে এসে কৌশিক সেনের থিয়েটার গ্রুপে যুক্ত হয়ে থিয়েটারে অভিনয় করা শুরু করেন৷ এরপর থিয়েটার দলে অভিনয় দক্ষতা গড়ে তোলার পর সানন্দা টিভিতে প্রথম টিভি সিরিয়াল অল্প প্রেমের গল্প‌। তার পরে তিনি একাধিক টিভি সিরিয়াল করেছেন । স্টার জলসার “ভালোবাসা ডট কম”, “বিধির বিধান”, মহুয়া বাংলাতে “খুশি”, জি বাংলাতে “কাছে আয় সই” প্রভৃতি। তবে গৌরব লাইমলাইটে আসেন ২০১৩ সালে স্টার জলসার “তোমায় আমায় মিলে” ধারাবাহিকে নিশিথের চরিত্রে। ধারাবাহিক শেষ হলেও নম্র স্বভাবের নিশিথকে বাঙালি দর্শক ভুলতে পারেননি।

Advertisements

এরপর গৌরব কালারস বাংলা ধারাবাহিকের ‘শুভ দৃষ্টি’র শুভজিত মুখার্জী‌ নামে এক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করন। এই ধারাবাহিক শেষে জি বাংলাতে ‘ত্রিনয়নি’ ধারাবাহিকে দৃপ্তব্রত বাসুর চরিত্রে অভিনয় করেন। এই ধারাবাহিকেএ দৃপ্তব্রত আর নয়নের জুটি বেশ বিখ্যাত হয়। লকডাউনের পর এই ধারাবাহিক শেষ হয়ে যায়। এরপর আমরা গৌরবকে ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে আবিরের চরিত্রে প্রতিদিন স্টার জলসাতে বিকেল ৫ঃ৩০ টার সময় দেখতে পাই। অভিনয়ের পাশাপাশি অভিনেতা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন।

Advertisements

গৌরব ‘ত্রিনয়নি’ ধারাবাহিকে অভিনয়ের করার সময় প্রেমে পড়েন অভিনেত্রী শ্রীমার সাথে। এরপএ শ্রীমা -গৌরব টলিউডের এক মিষ্টি জুটি হয়ে ওঠে দুজনে একসাথে এক ধারাবাহিকে কাজ না করলেও এক বছর আগে বসন্তের ছোঁয়াতে প্রেমের সাগরে ডুব দিয়েছিলেন এই জুটি। এমনকি দুজনে দুর্গাপুজোর সময় একসাথে থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন আর সেখানকার নানান মুহূর্ত শেয়ার করেছিলেন। কিন্তু গতবছর পুজোর ঠিক আগেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরে। এই সম্পর্কের ফাটলের কারণ নিজেরা এখনো স্বীকার কেউ না করলেও সোশ্যাল মিডিয়াতে দুজন দুজনকে আনফলো করে দিয়েছেন।

Advertisements

রিয়েল জীবনে গৌরবের জীবনে যতই চড়া উৎরাই আসুক নিজের অভিনয়ের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন গৌরব। এসবের পাশাপাশি অভিনেতা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই নানান ফটোশুটের মুহূর্ত নিয়ে হাজির হন। কাল ছিল শিবরাত্রি। আর শিবরাত্রিতে উপোশ করে ভোলানাথের আরাধনা করলেন নিষ্ঠাচারে। এদিন অভিনেতা কাজ থেকে ছুটি নিয়ে লাল পাঞ্জাবি পড়ে মন্দিরে গিয়ে মন দিয়ে শিবের মাথায় জল ঢাললেন। আর সেই মুহূর্ত একটি ভিডিও করলেন
ব্যকগ্রাউন্ডে বাজলো কেদারনাথ সিনেমার নমোঃ নমোঃগান। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন এই ভিডিও। নিমেষে ভাইরাল হয় গৌরবের শিব পুজোর এই ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media