Hoop PlusTollywood

Rukmini Maitra: পা ভাঙলেন রুক্মিণী মৈত্র!

অধিকাংশ মানুষ চাইছেন, 2022 সাল যত দ্রুত সম্ভব অন্তর্হিত হোক। এমন একটি পরিবার নেই যেখানে দূর্ঘটনা ঘটেনি। এবার রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) পড়লেন দূর্ঘটনার কবলে। বুধবার বিকালে হঠাৎই রুক্মিণী তাঁর একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁকে হুইলচেয়ারে বসে হাসিমুখে দুই আঙুলের সাহায্যে ভিকট্রি সাইন করে পোজ দিতে দেখা যাচ্ছে। পরনে রয়েছে সাধারণ পোশাক ও হাঁটুতে বাঁধা নিক্যাপ। ছবি শেয়ার করে রুক্মিণী নিজেই লিখেছেন, তাঁর হাঁটু আঘাতপ্রাপ্ত। অপারেশনের জন্য তাঁকে ওটিতে নিয়ে যাওয়া হচ্ছে।

কিন্তু রুক্মিণীর হাঁটুতে কি করে আঘাত লাগল, তা জানা যায়নি। তবে রুক্মিণীর ছবির নিচে কমেন্ট করে দেব (Dev) লিখেছেন, আবারও রুক্মিণীর মাথা খারাপ হয়ে গেল! তার সাথে দেব জুড়েছেন জলভরা চোখসহ মুখের ইমোজি। ‘ভাসান বাপি’ রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) সুস্থতার বার্তা দিয়েছেন। ‘গেট ওয়েল সুন’ লিখেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। সত্রাজিৎ সেন (Satrajit Sen), পূজা ব্যানার্জী (Puja Banerjee), করণবীর মেহরা (Karanveer Mehra)-রাও রুক্মিণীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। রুক্মিণীর সুস্থতা কামনা করেছেন তাঁর অনুরাগীরাও। রুক্মিণী তাঁর ক্যাপশনের সাথে হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, আবারও এই ঘটনা ঘটল!

প্রসঙ্গত , এর আগে 2017 সালে অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chatterjee) পরিচালিত ফিল্ম ‘কবীর’-এর আউটডোর শুটিংয়ের সময় হাঁটুতে চোট পেয়েছিলেন রুক্মিণী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন দেব। শিলিগুড়িতে চলছিল আউটডোর শুটিং। ঝর্ণার ধারে একটি দৃশ্যের শুটিংয়ের সময় পা পিছলে পড়ে যান রুক্মিণী। দ্রুত তাঁকে চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। হ্যাশট‍্যাগের মাধ্যমে সেই আঘাতের পুনরাবৃত্তির কথা বলেছেন রুক্মিণী।

বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-তে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে রুক্মিণীকে। এছাড়াও খুব শীঘ্রই শুটিং শুরু হতে চলেছে নটী বিনোদিনী (Noti Binodini)-র বায়োপিকের যাতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রুক্মিণী।

whatsapp logo