Hoop PlusTollywood

Rahul-Priyanka: সহজ হল অভিযান, দূরত্ব ভুলে ফের এক ফ্রেমে রাহুল-প্রিয়াঙ্কা

‘চিরদিনই তুমি যে আমার’ দিয়ে এক বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাহুল প্রিয়াঙ্কা। কিন্তু, সেই বন্ধন কালের ফেরে ভেঙে তছনছ হয়ে যায়। শুধু থেকে যায় সহজ। যদিও বিবাহ বিচ্ছেদ প্রিয়াঙ্কাকে সহজ দিলেও, রাহুল অরুণোদয় সেই একাকী হয়ে যান। বর্তমানে, একের পর এক ধারাবাহিক করে চলেছেন রাহুল অন্যদিকে প্রিয়াঙ্কাকে দেখা গেছে বাংলা ওয়েব সিরিজ ‘মহাভারত মার্ডারস’ কাহিনীতে।

এবারে বাবা মায়ের পথ অনুসরণ করছেন ছোট্ট সহজ। রুপোলি পর্দায় দেখা যাবে প্রথমবার সহজকে। বাবার প্রথম পরিচালনায় হাতেখড়ি দেবে একমাত্র সহজ। গরমের ছুটিতে শ্যুটিং শুরু হওয়ার কথা। স্কুলে বন্ধুদের আনন্দ করে জানিয়েছে সহজ তার নতুন শুরুর কথা। এবারে সেই শুরু হতে চলেছে বাবার হাত ধরে।

এদিন প্রযোজক রানা সরকার (Rana Sarkar) এক ফ্রেমে রাহুল, প্রিয়ঙ্কা আর সহজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘কলকাতা ৯৬’-চিরদিনই তুমি যে আমার। সেই পোস্ট শেয়ার করেছেন খোদ রাহুল। লিখেছেন – ‘নতুন শুরু’।

অভিনেতা রাহুলের অভিনয় নিয়ে কোনো দ্বিমত নেই। এককথায় রাহুল অসাধারণ একজন অভিনেতা। এবার সেই বাবার পথ অনুসরণ করতে চলেছে ছোট্ট সহজ। এদিকে, দূরে থেকেও প্রিয়াঙ্কা নিজেও হাজির হয়েছেন ছেলেকে নিয়ে রাহুলের সঙ্গে। তিনিও চান রাহুলের পরিচালনায় ছেলে প্রথম কাজ করুক ও শিখুক। এক ছাদের তলায় না থাকলেও ছেলের মুখের দিকে তাকিয়ে তারা এখনও ‘চিরদিনই তুমি যে আমার’।

whatsapp logo