whatsapp channel

Deepika Padukone: কোষ্ঠকাঠিন্য হয়েছে! নয়া ফটোশ্যুটে ফের ট্রোলের মুখে দীপিকা

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডে অভিনীত ‘গেহেরাঁইয়া’। ছবিটি কারোর জন্য হয়েছে পছন্দসই , কেউ বা বিরক্তিকর বলে মনে করেছেন। দীর্ঘ সম্পর্কের জটিলতা নিয়ে ছবিটির প্রেক্ষাপট।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডে অভিনীত ‘গেহেরাঁইয়া’। ছবিটি কারোর জন্য হয়েছে পছন্দসই , কেউ বা বিরক্তিকর বলে মনে করেছেন। দীর্ঘ সম্পর্কের জটিলতা নিয়ে ছবিটির প্রেক্ষাপট। প্রচার থেকে মুক্তি পর্যন্ত, দীপিকা পাড়ুকোনকে বিভিন্ন জায়গায় বেশ অন্যরকম পোশাকে দেখা গেছে। এদিকে সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করা দুটি উষ্ণ ছবি আলোড়নের সাথে সাথে কুৎসিত কটাক্ষও ছড়িয়ে দিয়েছে নেট মহলে।

Advertisements

আন্ডারওয়াটার ফটোশুটের কিছু ছবি শেয়ার করেছেন দীপিকা। এই ছবিতে তাকে কমলা রঙের মনোকিনি পরা অবস্থায় দেখা যাচ্ছে। জলের নীচে দীপুকে জলপরীর মতোও দেখাচ্ছে। অথচ নিন্দুকের তো নিন্দা করতে বেশি সময় লাগে না। যাই দেখবে নিন্দে করবেই। এখানেও অন্যথা হয়নি। তাঁদের ভাষায়, “দীপিকা আপনি কি জলের তলায় সুসু করছেন। আপনার কি কোষ্ঠকাঠিন্য হয়ে গেল। অসুখী দেখাচ্ছে তো আপনাকে।” এইভাবর চরম কটাক্ষের শিকার হয়ে চলেছেন বলিওদের শ্রেষ্ঠ সুন্দরী।

Advertisements

Advertisements

এদিকে দীপিকা কিন্তু বরাবররের মতোই নীরব। চুপচাপ ক্যাপশনে লিখে রেখেছেন, কিছু কিছু সময় জলের তলায় থাকতে নিরাপদ লাগে। আসলে ‘গহেরাইয়ান’ ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদী ওরফে জৈন দীপিকা ওরফে আলিশাকে মারার চেষ্টা করেছিল ওই জলে ডুবিয়েই। নিজের প্রাণ বাঁচাতে জলের ধরে ধস্তাধস্তি শুরু দেন দীপু। আচমকাই জলে পড়ে যান জৈন। তলিয়েও যান। স্বাভাবিকই পুলিশ কেস হয়। এ কারণেই হয়ত দীপিকা জলের তলায় লুকাতে চাইলেন।

Advertisements

বলা বাহুল্য, এই ছবিটি দুর্দান্ত ভাবে অ্যামাজন প্রাইমে রিলিজ হয়ে গেলেও দুর্দান্ত ভাবে নাম কিন্তু কিনতে পারেনি। ট্রেলার এসে যতটা হইচই করেছিল। মুভিটি কিন্তু ততটাই তলিয়ে গেছে। এদিকে অনন্যা পান্ডেও হাল ছাড়েননি। জল নিয়ে তাঁরও পরীক্ষা-নিরীক্ষা শুরু। বিকিনি পড়ে জলের তলায় ডুব দিয়েছেন তিনিও। জলপরী বলে সম্বোধন করেছেন নিজেকে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media