Bengali SerialHoop Plus

Uma: দিদির বিয়ে ভেঙে দিয়ে নতুন পাত্রের সন্ধানে ‘উমা’, কাহানিতে রয়েছে ট্যুইস্ট!

এই সপ্তাহের টি আর পি (TRP) লিস্টে উমা (Uma) রয়েছে দ্বিতীয় স্থানে। বিয়ে নিয়ে জমজমাট পর্ব চলছে এই ধারাবাহিকে। প্রথমে খেলার মাঠে মুখ বদল নিয়ে হৈ হৈ কাণ্ড, এবারে চলছে বিয়ের মণ্ডপে বসেই বিয়ে বাতিল ও পাত্র খোঁজা।

বিয়ের মণ্ডপ থেকে পাত্র চলে গিয়েছে বা পাত্রী বিয়ে ভেস্তে দিয়েছে এরকম ঘটনা কি কম ঘটেছে? ধারাবাহিক হোক বা সিনেমা এরকম সিন বহুবার দেখানো হয়েছে। কিন্তু, ধারাবাহিক উমা’তে নতুনত্ব এটাই দেখানো হচ্ছে যেখানে বিয়ের মণ্ডপে বিয়ে বাতিল করে দিদির জন্য পাত্র খুঁজতে চলেছে বোন, সঙ্গে বোনের আগামী নায়ক।

গল্পে, উমা একজন পরিশ্রমী মেয়ে। সে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট। অথচ সেই গল্পের নায়িকা। তার কেরামতি একের পর এক গল্পে উঠে আসছে। সে যেমন ভালো আলপনা দেয়, রান্না করে, ক্রিকেট খেলে, এমনকি বাইক চালিয়ে রাতারাতি বর খুঁজতেও পারে।

উমার দিদি সোমার বিয়ে। সোমা বিয়ে করতে ইচ্ছুক নয়, এদিকে ওদের মা জোর করেই বিয়ে দিচ্ছে। এদিকে উমা এবং অভিমন্যু জানতে পেরেছে যে উমার দিদি সোমার যেই পাত্রের সঙ্গে বিয়ে হতে চলেছে তাঁর আগেও একবার বিয়ে হয়েছে। ওই বর নিজের অতীত লুকিয়ে বিয়ে করতে এসেছে সোমার সঙ্গে। কিন্তু, উমা মানবে কেন? ঠিক তক্ষুনি উমা মাঠে ছক্কা হাকানোর মতন বর তাড়িয়ে নতুন বর এনে ওই লগ্নেই বিয়ে দেওয়ার পণ করে। পাশে পায় অভিমন্যুকে। এবার দেখার পালা উমা কি করে দিদি সোমার বিয়ে দেয়।

Related Articles