whatsapp channel

Shweta Tiwari: হাসপাতালে ভর্তি হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) বেশিরভাগ পরিবারের ‘কসৌটি জিন্দেগি কি'-র ‘প্রেরণা’ নামে পরিচিত। সম্প্রতি ‘খতরোঁ কে খিলাড়ি'-তে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু হঠাৎই হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বেতা। সম্প্রতি শ্বেতা নিজের ইন্সটাগ্রাম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) বেশিরভাগ পরিবারের ‘কসৌটি জিন্দেগি কি’-র ‘প্রেরণা’ নামে পরিচিত। সম্প্রতি ‘খতরোঁ কে খিলাড়ি’-তে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু হঠাৎই হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বেতা।

Advertisements

সম্প্রতি শ্বেতা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন। সেখানেই অনুরাগীদের একাংশ লক্ষ্য করেন, তাঁর হাতে স্যালাইনের চ্যানেল করা রয়েছে। এরপরেই উদ্বিগ্ন হয়ে পড়েন সবাই। এরপরেই শ্বেতার পিআর টিমের তরফে অফিশিয়াল বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তাঁরা অনেক ফোন ও মেসেজ পাচ্ছেন। অনেকেই শ্বেতাকে নিয়ে চিন্তিত। কিন্তু দুর্বলতা ও লো প্রেসারের কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বারবার ট্র্যাভেল করার কারণে ঠিকমতো বিশ্রাম পাননি তিনি। আবহাওয়া পরিবর্তনের কারণেও শরীর খারাপ হয়েছিল। কিন্তু বর্তমানে শ্বেতা ভালো আছেন। খুব শীঘ্রই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। ভালোবাসা ও উষ্ণ শুভেচ্ছার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন শ্বেতার টিম।

Advertisements

কিছুদিন আগেই শ্বেতা নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন যেখানে দেখা গিয়েছিল তিনি ওজন কমিয়ে ফেলেছেন। তাঁকে যথেষ্ট সুন্দরী লাগছিল। এরপরেই ‘খতরোঁ কে খিলাড়ি’-র শুটিংয়ের জন্য কেপটাউন গিয়েছিলেন শ্বেতা। ফলে হঠাৎই আবহাওয়ার পরিবর্তন হয়েছিল। এই কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি।

Advertisements

‘খতরোঁ কে খিলাড়ি’-র গ্র্যান্ড ফিনালেতে উঠেও ওয়াটার টাস্কের সময় কুইট করেন শ্বেতা। শোয়ের বিজয়ী হন অর্জুন বিজলানি (Arjun Bijlani)। রানার আপ হন দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathi)।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media