BollywoodHoop Plus

Dolly Sohi: মর্মান্তিক! বোনের মৃত্যুর কয়েক ঘন্টা পরেই ক্যানসার প্রাণ কাড়ল অভিনেত্রী ডলির

মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে দু দুটি মর্মান্তিক মৃত্যু সংবাদের সাক্ষী হয়ে রইল বলিউড ইন্ডাস্ট্রি। প্রয়াত হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ডলি সোহি (Dolly Sohi)। সার্ভিক্যাল ক্যানসারের সঙ্গে লড়াইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শুক্রবার সকালে প্রয়াত হন তিনি। ‘বদতমিজ দিল’ অভিনেত্রীর বয়স হয়েছিল ৪৮ বছর। তার ঠিক ঘন্টা কয়েক আগে বৃহস্পতিবার মৃত্যু হয় তাঁর বোন অভিনেত্রী আমনদীপ সোহির। জন্ডিসে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। একই পরিবারের দুই বোনের কয়েক ঘন্টার ব্যবধানে এমন মর্মান্তিক মৃত্যু শোকস্তব্ধ করে দিয়েছে সকলকে।

ডলি সোহির ভাই মন্নু সোহি সংবাদ মাধ্যমের কাছে এ খবরের সত্যতা যাচাই করেন। তিনি জানান, ডলি এবং আমনদীপ দুই বোনকেই নিউ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবার রাতে প্রয়াত হন আমনদীপ। তিনি জন্ডিসে আক্রান্ত ছিলেন। বিগত এক মাস ধরেই অসুস্থ ছিলেন তিনি। বোনের মৃত্যুর পরেই শুক্রবার ভোর চারটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ডলিও। পরপর দুই মেয়েকে হারিয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন তাঁদের পরিবারের সদস্যরা।

পরিবারের তরফেও ডলি সোহির মৃত্যুর খবর জানিয়ে একটি বিবৃতি দেওয়া হয়েছে। শুক্রবার বিকেলেই শেষকৃত্য হবে বলে জানা গিয়েছে। সার্ভিকাল ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ডলি। গত বছরই কেমোথেরাপির পর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। সেখানে দেখা গিয়েছিল, কেমোথেরাপির ফলে মাথার চুল উঠে গিয়েছে তাঁর।

পোস্টে অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি লিখেছিলেন, ‘ভালোবাসা এবং প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ। জীবনে অনেক উত্থান পতনের সম্মুখীন হচ্ছি। কিন্তু লড়াইয়ের শক্তি থাকলে সফরটা সোজা হয়ে যায়। আপনি এই সফরের ভিকটিম হবেন নাকি সারভাইভার হবেন সেটা আপনার উপরে’। কিন্তু মনের জোর থাকা সত্ত্বেও মারণ রোগের কাছে হার স্বীকার করতে বাধ্য হলেন ডলি। তাঁদের দুই বোনের এমন আকস্মিক মৃত্যুতে শোকের কালো ছায়া গ্রাস করেছে বিনোদন ইন্ডাস্ট্রিকে। ডলি এবং আমনদীপের পরিবারের এই চরম দুঃসময়ে তাঁদের পাশে দাঁড়িয়ে সমবেদনা জানিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই