BollywoodHoop Plus

Kareena-Taimur: বয়সের তুলনায় একটু বেশিই বুদ্ধিমান, তৈমুরের প্রশংসায় পঞ্চমুখ মা করিনা

করিনা কাপুর খান (Kareena Kapoor khan) পছন্দ না করলেও পাপারাৎজিদের ক্যামেরার নিশানা প্রায় সবসময়ই থাকে তৈমুর (Taimur Ali Khan)-এর উপর। ইতিমধ্যেই নেটদুনিয়ায় তৈমুর রীতিমত সমালোচিত হয়েছে। কারণ তাকে বারবার দেখা গিয়েছে তার গভর্নেসের সাথে খারাপ আচরণ করতে। করিনার শিক্ষা নিয়েও উঠেছে প্রশ্ন। কিন্তু এবার তৈমুরকে নিয়ে বড়াই করতে ব্যস্ত হয়ে পড়লেন করিনা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে করিনা বলেন, তাঁর ছেলে তৈমুর এই বয়সেই যথেষ্ট বুদ্ধিমান হয়ে উঠেছে। নিজের বয়সের তুলনায় সে অনেকটাই পরিণত। করিনা জানান, তৈমুর তাঁর বাবা সইফ আলি খান (Saif Ali Khan)-এর সাথে বসে ‘পাইরেটস অফ ক্যারিবিয়ান’, ‘স্টার ওয়ার্স’ দেখে। সইফের মতো তৈমুরও এই ধরনের ফিল্ম পছন্দ করে। সে তার বাবার মতো হতে চায়। তৈমুর তার বাবার অত্যন্ত কাছের বলে জানান করিনা। তাঁর মতে, তৈমুর অত্যন্ত বুঝদার। তাকে কোনো কাজ করতে বারণ করা হলে সে কথা শোনে। মজা করে করিনা বলেন, ইদানিং তাঁর ছেলেরা সবাই সইফের সাথে জোট বাঁধছে।

কিন্তু করিনা স্বীকার করেন, তৈমুর ও জেহ (Jeh) দুজনেই খুব দুষ্টু। তিনি মনে করেন, বড় হতে হতে তারা বদলে যাবে। স্ক্রিন টাইম সীমিত হলেও উইকেন্ডে ফিল্ম দেখতে যেতে পছন্দ করে তৈমুর। তবে তৈমুরকে নজরের আড়াল করেন না সইফ ও করিনা।

মাত্র পাঁচ বছর বয়সে তৈমুর স্প্যানিশ ক্লাসের অষ্টম ধাপ পার করে ফেলেছে। সোশ্যাল মিডিয়ায় তৈমুরের সেই সার্টিফিকেট শেয়ার করে করিনা বলেছিলেন, তিনি গর্বিত।

whatsapp logo