Bengali SerialHoop Plus

একই ফ্রেমে ধরা দিলেন শ্রুতি-অন্বেষা, বৃষ্টি থামতেই গঙ্গার ধারে শুরু আউটিং

শ্রুতি দাস (Shruti Das) কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন। কিন্তু তিনি বরাবর সাহসী মেয়ে। শ্রুতি সম্প্রতি বেশ কয়েকটি ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে আপলোড করে নির্ভয়ে থাকার বার্তা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

ছবিগুলিতে শ্রুতির সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রী অন্বেষা হাজরা (anwesha hazra) ও সহকারী পরিচালক বিবোকে। বৃষ্টিস্নাত কলকাতার বুকে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন শ্রুতি, অন্বেষা ও বিবো। শ্রুতি তাঁর বন্ধুদের বলেছেন, এত ভয় পেলে জীবনেও আনন্দ করতে পারবেন না। সেইমতো তাঁরা তিনজনে বেরিয়ে পড়েছিলেন তাঁদের ‘ড্রিম ডেস্টিনেশন’ গঙ্গার ধারে। সেখানে গিয়ে রীতিমতো মজা করে তিনজনে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। রিলে শ্রুতি ও অন্বেষা মাঝে মাঝে গঙ্গার বুকে পড়ে যাওয়ার অভিনয় করেছেন। বিবো তাঁদের যোগ্য সঙ্গত করেছেন। অন্বেষা ও শ্রুতির সঙ্গে ভিডিওতে ডান্সের পোজ শেয়ার করেছেন বিবো। তাঁদের এই ইন্সটাগ্রাম রিলটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

গত 6 ই এপ্রিল শ্রুতি দাস সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা। শ্রুতি জানিয়েছেন 2 রা এপ্রিল হঠাৎই তিনি অসুস্থ বোধ করতে শুরু করলে তাঁর কোভিড টেস্ট করানো হয়। শ্রুতির কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। শ্রুতি জানান, 2 রা এপ্রিল ‘দেশের মাটি’-র সেটে কফি খাওয়ার সময় কফির কোনো স্বাদ বা গন্ধ না পাওয়ায় তাঁর সন্দেহ হয়েছিল। তিনি তখনই প্রোডাকশনকে পুরো ঘটনাটি জানান। এরপর মূল সেটের বাইরে কেবলমাত্র ডিওপি ও পরিচালকের উপস্থিতিতে শুটিং শেষ করে বাড়ি ফিরে কোভিড টেস্ট করান শ্রুতি। করোনায় আক্রান্ত হওয়ার ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন শ্রুতি।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সমস্ত বিধিনিষেধ মেনে কোভিড পজিটিভ হওয়ার মাত্র বারো দিনের মধ্যেই সুস্থ হয়ে উঠেছেন শ্রুতি। পরবর্তী করোনা রিপোর্ট নেগেটিভ আসতেই ফেসবুকে রিপোর্টের ছবি শেয়ার করে শ্রুতি লিখেছেন, করোনার সফর ছিল মনে রাখার মতো। আপাতত শ্রুতি ফিরেছেন শুটিং ফ্লোরে। এই মুহূর্তে তিনি স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘দেশের মাটি’-তে ‘নোয়া’-র ভূমিকায় অভিনয় করছেন।

whatsapp logo