whatsapp channel

Sara Ali Khan: সৎ মায়ের পথেই হাঁটতে চান সারা আলি খান, বিয়ে নিয়ে অকপট ‘Aitrangi Re’ অভিনেত্রী

বর্তমান সময়ে এমনই দিনকাল পড়েছে যেখানে বিবাহিত পুরুষদেরকেই বিয়ে করার ক্রেজ শুরু হয়েছে। আজকাল যেমন ডিভোর্স বেড়েছে, তেমনই বেড়েছে একাধিক বিয়ের প্রবণতা। তাছাড়া বিবাহিত পুরুষ বা এক্সপেরিয়েন্সড পুরুষদের বিয়ে করার…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান সময়ে এমনই দিনকাল পড়েছে যেখানে বিবাহিত পুরুষদেরকেই বিয়ে করার ক্রেজ শুরু হয়েছে। আজকাল যেমন ডিভোর্স বেড়েছে, তেমনই বেড়েছে একাধিক বিয়ের প্রবণতা। তাছাড়া বিবাহিত পুরুষ বা এক্সপেরিয়েন্সড পুরুষদের বিয়ে করার খবর বেশি ছড়াচ্ছে। আজকাল অনেকেই জাত পাত ধর্ম বয়স ভুলে প্রেমে পড়েছেন এবং বিয়েও সেরে নিচ্ছেন। বিশেষ করে পরকীয়া ও বিবাহিত পুরুষ কিংবা মহিলাদের প্রতি আকর্ষণ দিন দিন বাড়ছে। ঠিক সেই রকম বলিউডের Aitrangi Re অভিনেত্রী বিবাহিত পুরুষদের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ব্যাপারটা খুলেই বলি।

সম্প্রতি, কফি উইথ করণ শোতে হাজির হন Aitrangi Re ছবির অভিনেতারা, যাদের মধ্যে উপস্থিত ছিলেন ছবির নায়িকা সারা আলি খান। করণ জোহরের এই টক শো বরাবর সমালোচিত হয়, চর্চিত হয়। তিনি মাঝে মধ্যেই এমন প্রশ্ন করেন যে যারা বিপরীতে থাকেন তারাও ভিরমি খান এই ভেবে কী উত্তর দেব। সেরকমই, সারা আলি খানকে আজব প্রশ্ন করেন করণ জোহর।

কাকে কাকে স্বয়ম্বরে ডাকতে চান সারা? এমনই প্রশ্ন রাখেন করণ জোহর। সারা একেবারেই না ভেবে অকপট উত্তর দেন। তিনি একটা তালিকা তৈরী করেন যাদের মধ্যে ছিলেন রণবীর সিং (Ranveer Singh),বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda), ভিকি কৌশল (Vicky Kaushal) ও বরুণ ধাওয়ানকে (Varun Dhawan)।

উল্লেখ্য, এই চার জন অভিনেতাই হলেন বিবাহিত। তাহলে সারার পছন্দ বিবাহিত পুরুষ? ঠিক যেমনটা তার সৎ মা করিনা কাপুর করেছেন? অবশ্য সারার এমন উত্তর শুনে করণ মজা করে বলেন, এঁদের স্ত্রীয়েরা দেখছে। সারা বলেন, আশা করি তাঁদের স্বামীরাও দেখছেন।

Avatar