whatsapp channel

সমুদ্র সৈকতে একান্তে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন জনপ্রিয় জুটি রনজয়-সোহিনী

টলিউডে আর পাঁচজন অভিনেত্রীর থেকে বেশ আলাদা এই অভিনেত্রী। অন্যানদের থেকে ভিন্ন ধরণের ছবিও। যদিও এই মেয়ে কমার্শিয়াল এবং নন কমার্শিয়াল সবেতেই বেশ স্বাচ্ছন্দবোধ করেন। ইনি আর কেউ নন টলিউডের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডে আর পাঁচজন অভিনেত্রীর থেকে বেশ আলাদা এই অভিনেত্রী। অন্যানদের থেকে ভিন্ন ধরণের ছবিও। যদিও এই মেয়ে কমার্শিয়াল এবং নন কমার্শিয়াল সবেতেই বেশ স্বাচ্ছন্দবোধ করেন। ইনি আর কেউ নন টলিউডের প্রথম শ্রেণীর নায়িকা সোহিনী সরকার। বাংলা টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জগতে পা রাখেন সোহিনী। বাংলা টেলিজগৎ থেকে এক সময় যে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠার জার্নিটা ছিল বেশ কঠিন। ‘রাজপথ’, ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকগুলিতে নায়িকার চরিত্রে অভিনয় না করলেও পার্শ্বচরিত্রে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন সোহিনী। তবে পরবর্তীকালসে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। এখন এই মেয়ে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী।

Advertisements

কেরিয়ারে বেশ ভালোই প্রতিষ্ঠিত হয়েছেন সোহিনী৷ প্রেমপর্ব অভিনেত্রীর বেশ মজার। অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকার। একটি সাক্ষাৎকারে নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোহিনী এবং রণজয়। ২০১৩ সাল থেকে দুজনের প্রথম আলাপ। এরপর একটি ওয়েব সিরিজে বন্ধুত্বটা আরো বেশি গাড় হয়।তারপর থেকেই এদের প্রেমের সম্পর্কের শুরু। দার্জিলিং-এ গিয়েই শ্যুটিং এর ফাঁকে পাহাড়ের কোলে প্রথম মনের গোপন কথা জানান রণজয়। তারপর থেকে এগোতে থাকে এদের দুজনের সম্পর্ক।

Advertisements

লকডাজনের সময় থেকে এই যুগল লিভ-ইন করছেন। দুজনেই পাহাড়ে ঘুরতে ভালোবাসেন তাই ফাঁক পেলেই পাহাড়ে ঘুরতে বেরিয়ে যান একান্তে সময় কাটাতে। কখনও নীল আকাশের নীচে রোদে শুকিয়ে যাওয়া ঘাসে পাশাপাশি পা ছড়িয়ে বসে প্রেম করছেন। কখনও আবার একসঙ্গে বসে দেখছেন সূর্য অস্ত। কখনও খাদের ধারে পা ঝুলিয়ে বসে রোম্যান্স করছেন আবার কখনও পাহাড়ে ট্রেক করতে উঠে পড়েছেন। আর এরা একসাথে থাকলেই তুলছেন অজস্র ছবি। সম্প্রতি অভিনেত্রী সিকিমের রিনচেংপং, রাবংলা-য় ঘুরে এসেছেন।

Advertisements

অভিনয় থেকে ফাঁক পেলেই এই একান্তে সময় কাটাতে দুজনে হাত ধরাধরি করে বেরিয়ে পড়েন। এবার নিজের দীর্ঘদনের প্রেমিক রণজয়ের সাথে পাহাড় ছেড়ে সমুদ্রে বেরিয়ে পড়লেন। দুজনেই সমুদ্রের ধারে বালি চোড়াতে সূর্যাস্ত দেখার ফাঁকে বেরিয়ে পড়লেন। এবার নিজেদের অন্তঃরঙ্গের মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে রণজয় সাদা টিশার্ট আর হাফ প্যান্ট, চোখে সানগ্লাস পড়ে আছেন অন্যদিকে সোহিনী হলুদ টিশার্ট আর জেগিন্স পড়ে হাসিমুখে দুজনে ধরা দিলেন। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media