BollywoodHoop Plus

Samantha Prabhu: রোগ সারাতে বিদেশে পাড়ি অভিনেত্রী সামান্থার

কিছুদিন আগেও ‘কফি উইথ করণ’-এ অক্ষয়কুমার (Akshay Kumar)-এর সাথে অতিথি হয়ে এসেছিলেন সামান্থা প্রভু (Samantha Prabhu)। অক্ষয়ের সাথে ‘আন্তবা’ নেচে মাতিয়ে দিয়েছিলেন শো। কিন্তু হঠাৎই তিনি সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন। সাধারণতঃ সামান্থা যথেষ্ট অ্যাকটিভ ছিলেন সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই ফিটনেস ভিডিও শেয়ার করতেন তিনি। একই সাথে করতেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। কিন্তু হঠাৎই সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব রাখার ফলে সামান্থার অনুরাগীদের মনে তাকে নিয়ে প্রশ্ন উঠেছে।

প্রকৃতপক্ষে, সামান্থা চর্মরোগের শিকার হয়েছেন। এই চর্মরোগ যথেষ্ট গুরুতর। সামান্থা অভিনেত্রী হওয়ার ফলে তাঁকে প্রায়শই মেকআপ করতে হয়। ফলে চর্মরোগ ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। চর্মরোগের কারণে ত্বকে হতে পারে দীর্ঘস্থায়ী ক্ষতি। এই কারণে সামান্থা ভারতে বেশ কিছুদিন চিকিৎসার পর এবার বিদেশে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

কিন্তু সামান্থা নিজের অসুস্থতা সম্পর্কে মিডিয়া অথবা নেটদুনিয়ায় মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, সম্পূর্ন সুস্থ হয়ে তবেই ক্যামেরার সামনে আসতে চান সামান্থা। এছাড়াও চিকিৎসক তাঁকে চড়া লাইট থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন। এমনকি চর্মরোগের কারণে সামান্থার আগামী ফিল্ম ‘খুশি’-র শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে। এই ফিল্মে সামান্থার বিপরীতে অভিনয় করছেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)।

এছাড়াও সামান্থার হাতে রয়েছে ‘শকুন্তলম’। এই ফিল্মে রানী শকুন্তলার ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও ‘যশোদা’ ফিল্মে অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায় অভিনয় করছেন সামান্থা। এই ফিল্মটি তামিল, তেলেগু, কন্নড়, হিন্দি, মালয়ালম ভাষায় মুক্তি পাবে।

whatsapp logo