BollywoodHoop Plus

Ajay Devgan: দিনে একশোটি সিগারেট! ভয়ঙ্কর অতীত নিয়ে মুখ খুললেন অজয় দেবগণ

অজয় দেবগণ (Ajay Devgan) অভিনীত ও প্রযোজিত ফিল্মগুলির আগে বরাবর বিধিবদ্ধ সতর্কীকরণ দেখানো হয় যার সারমর্ম থাকে, সিগারেট খাওয়া স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। সিগারেট খেলে ক্যান্সার হতে পারে। কিন্তু অজয় নিজে বলেই দিয়েছেন, তিনি সিগারেট ছাড়া বাঁচতে পারবেন না। এর জন্য তাঁর মেয়ে নাইসা (Nayasha Devgan) তাঁর ওপর যথেষ্ট ক্ষুব্ধ হলেও কারোর কথা শুনতে রাজি নন অজয়।

বহুদিন আগে একটি সাক্ষাৎকারে অজয় জানিয়েছিলেন, প্রচন্ড ক্লান্তি ও পেশাগত চাপের কারণে তিনি সিগারেটকে তাঁর দোসর করে নিয়েছিলেন। একসময় দিনে একশোটি করে সিগারেট খেতেন তিনি। তবে বয়সের সাথে নিজের জীবনে কিছু পরিবর্তন নিয়ে এসেছেন অজয়। টানা ধূমপানের নেশা তিনি অনেকটাই কাটিয়ে উঠতে পেরেছেন। কিন্তু তবু এখনও মাঝে মাঝেই সিগারেট চাই তাঁর। সেই মাঝে মাঝে-টা অবশ্য দিনে ত্রিশটি সিগারেট তো বটেই। তবে অজয়ের চেনস্মোকিং ছাড়ানোর নেপথ্যে রয়েছেন তাঁর কন্যা নাইসা।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

নাইসা কোনোদিন সিগারেট খাওয়া পছন্দ করেন না। ফলে মেয়ের জেদের কাজে অজয়কে হার মানতেই হয়েছে। কিন্তু তিনি চেনস্মোকিং ছাড়লেও পুরোপুরি সিগারেট ছাড়তে পারেননি। অনেকের প্রশ্ন, সিগারেট খেয়েও এত ফিট কি করে রয়েছেন অজয়!

প্রকৃতপক্ষে, অজয় ওয়ার্কআউট করে তাঁর বাইরের চেহারা ফিট রাখলেও সিগারেটের কারণে হার্টের সমস্যা অবশ্যম্ভাবী। অজয় সবকিছুই জানেন। কিন্তু তবু নেশার কাছে তিনি নিজেকে সমর্পণ করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

whatsapp logo