Hoop PlusTollywood

Yuvaan: স্কুলে যাওয়ার পরপরই ‘আই লাভ ইউ’ বলা শিখে ফেলল ছোট্ট ইউভান!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র পুত্রসন্তান ইউভান (Yuvan) ক্রমশ বড় হয়ে উঠছে। স্কুলে যাওয়া শুরু করেছে সে। প্রথমদিন সে মায়ের সাথে স্কুলে গিয়েছিল। আপাতত শুভশ্রীকে তাকে আগলে রাখতে হচ্ছে। কিন্তু মাকে নকল করতে ছাড়ছে না ইউভান।

সম্প্রতি ইউভানের একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে যেতে যেতে ইউভান একদন্ড মাথা রেখে শুয়েছে মায়ের কোলে। ইউভানকে ‘আই লাভ ইউ’ বলতে বলছেন। ইউভান একদম তাঁর মতো করেই বলছে ‘আই লাভ ইউ’। নেটিজেনদের ভালো লেগেছে ইউভানের মিষ্টতা। সরস্বতী পুজোর দিন হাতেখড়ি হয়েছে ইউভানের। অনেকের মতে, শিশুদের দেড় বছরে হাতেখড়ি হয় না। তবে অনেকে আবার মনে করেন, এটা সম্পূর্ণ মা-বাবার উপর নির্ভর করে।

চলতি বছরে ইউভানের মুন্ডন হয়েছে। তার জন্মের সময় থেকে বেড়ে ওঠা চুল হিন্দু নিয়ম অনুযায়ী বিসর্জন দেওয়া হয়েছে। সম্প্রতি আজমেঢ় শরিফ দরগায় গিয়ে দরগার নিয়ম অনুযায়ী ফেজ টুপি পরানো হয়েছিল ইউভানকে। কিন্তু এর ফলে একরত্তি শিশুকে ধর্ম নিয়ে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।

এভাবেই পৃথিবীকে দেখতে দেখতে, তার রূপ-রঙ চিনতে চিনতে বড় হয়ে উঠছে ইউভান। শুধু এই রঙিন পৃথিবী যেন তাকে মানবিকতা শেখায়। অযথা ট্রোল করে তার শৈশবকে যেন বিষাক্ত না করে।