whatsapp channel

Rittika Sen: ফিনফিনে শাড়ির ফাঁকে দৃশ্যমান সুগভীর নাভি, ঋত্বিকা সেনকে দেখেই ঘাম ঝরল ভক্তদের

ঋত্বিকা সেন (Rittika Sen) হলেন বাংলা সিনেমা জগতের বর্তমান প্রজন্মের এক তরুণী অভিনেত্রী। ২০১৪ সালে 'বরবাদ' ছবি থেকে পেয়েছিলেন পরিচিতি। তারপর ২০১৫ সালে 'আরশিনগর' ছবিতে অভিনয়ের সুবাদে জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

Advertisements
Advertisements

ঋত্বিকা সেন (Rittika Sen) হলেন বাংলা সিনেমা জগতের বর্তমান প্রজন্মের এক তরুণী অভিনেত্রী। ২০১৪ সালে ‘বরবাদ’ ছবি থেকে পেয়েছিলেন পরিচিতি। তারপর ২০১৫ সালে ‘আরশিনগর’ ছবিতে অভিনয়ের সুবাদে জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী ঋত্বিকা সেন। তবে অভিনয়ের পাশাপাশি তার নৃত্যশৈলী দেখেও মুগ্ধ হন অনুরাগীরা। বিভিন্ন সময়, বিভিন্ন হিট গানে নেচে ভক্তদের মনে ঝড় তোলেন অভিনেত্রী। সঙ্গে এই বঙ্গ-তনয়ার রূপের জেল্লা নজর কাড়ে সবার।

Advertisements

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই টলি অভিনেত্রী। প্রায়ই নানা রূপাবতারে সেখানে ধরা দেন তিনি। কখনো তাকে যেমন সাবেকি লুকে দেখা যায়, তেমনই আবার কখনো কখনো পাশ্চাত্য পোশাকেও নজর কাড়েন অভিনেত্রী। আর তাই সামাজিক মাধ্যমের পর্দায় তাকে নিয়ে চর্চাও হয় বিস্তর। আর এবার গ্রীস্মের শুরুতেই নিজের রূপের মায়ায় ভক্তদের মন জয় করলেন অভিনেত্রী। সম্প্রতি ‘টলি প্ল্যানেট বাংলা’ নামের একটি ইনস্টাগ্রাম বিনোদন পেজ থেকে অভিনেত্রীর একটি রিলস ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে একটি বেগুনি রংয়ের ফিনফিনে শাড়ি এবং একটি গোলাপি রঙ্গের সরু ফিতের স্লিভলেস, ব্যাকলেস, ডিপনেক ব্লাউজে। পোশাকের ফাঁকে দেখা গেছে অভিনেত্রীর ফর্সা শরীরের অংশ।

Advertisements

মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, গায়ে গোল্ডেন জুয়েলারি, পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো বেশি করে ফুটে উঠেছে তার সৌন্দর্য। একটি রোমান্টিক হিন্দি গানের তালে তালে নিজের রূপকে মেলে ধরেছেন তিনি। ভিডিওর পরতে পরতে রয়েছে তার মোহময়ী সৌন্দর্য। আর তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। অনেকেই আবার সাজিয়েছেন শব্দমালা।

Advertisements

প্রসঙ্গত, ঋত্বিকা সেন ২০১২ সালে ‘১০০% লাভ’ ছবির মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে পা রাখেন। এরপর ২০১৪ সালে রাজ চক্রবর্তী  পরিচালিত  ‘বরবাদ’ ছবিতে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে সকলের নজরে আসেন। ঋত্বিকা ‘কলকাতা টাইমস’ দ্বারা তৈরি “সর্বাধিক কাঙ্ক্ষিত নারী ২০১৫”-এর তালিকায় ছিলেন। অভিনয়ের পাশাপাশি তিনি গানও গেয়ে থাকেন। নাচতেও ভালোবাসেন ঋত্বিকা।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা