Bengali SerialHoop Plus

অপেক্ষা মাত্র আর ক’দিনের, ভরা মাসে শাশুড়ির হাতে সাধ খেলেন টেলি অভিনেত্রী মধুবনী

একসময় ওম-তোড়া বলতে বাংলা দর্শকদের মধ্যে ক্রেজ দেখার মতো ছিল। ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিক দিয়ে ওম তোড়া ওরফে রাজা-মধুবনী টেলিজগতে অভিষেক। তখনকার সেই জুটি একসময়ে টেলিভিশনে হিট জুড়ি ছিল। তাদের দুজনের রসায়ন শুধু টেলিভিশনের পর্দাতেই নয়, রিয়েল লাইফেও ফুটে ওঠে। এই ধারাবাহিক করতে গিয়েই প্রেমে পড়ে ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী। প্রথম প্রথম এদের সেটেই ঝগড়া লেগে যেত। এর পরে ধারাবাহিকের সেটে মন দেওয়া নেওয়া হয়ে যায়। ধারাবাহিক শেষ হলেও প্রেম এক ফোঁটা কমেনি বরং বেরে গিয়েছিল। এরপর ২০১৭ সালে নিজেদের প্রেমের সম্পর্কে বিয়ের সম্পর্কে আবদ্ধ হন।

বিয়ের ৪ বছর সম্পর্ক হয়ে গিয়েছে। এখন এরা হ্যাপিলি ম্যারেড কাপল। রাজা এখন খড়কুটো ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন। সম্প্রতি মধুবনী উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। বিউটি পার্লারের নানান কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মধুবনী। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়। এসবের মাঝে আগের বছর দুর্গাপুজোর আগে নিজের প্রথম প্রেগিনেন্সির কথা জানান মধুবনী। নিজেদের প্রেমের জন্য বেশ চর্চায় থাকেন। নতুন বছরে কিছুদিনের মধ্যে এই টেলিপাড়ার মিষ্টি কাপল এর ঘরে আসতে চলেছে নতুন অতিথী। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে এখন। আর তাতেই বেশ খুশি এই মিষ্টি জুটি।

গত বছরের ৫ই নভেম্বর নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন অভিনেত্রী মধুবনী। সেই থেকে নিজের অন্তঃসত্ত্বাকালীন নানান মুহূর্ত সকল অনুরাগীর সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি, মধুবনী সোশ্যাল মিডিয়ায় নিজের সাত মাসের সাধভক্ষণের ছবি শেয়ার করেন। সেখানে দেখা গিয়েছে, তাঁর সামনে রাখা টেবিল ভর্তি স্ন্যাক্স খ নানা রকমের ভাজাভুজি থেকে শুরু করে, মিষ্টি, লুচি, কিছুই বাদ যায়নি । তিমি ক্যপশানে লেখেন, আমার সাত মাসের সাধভক্ষণের ছবি। আমার ভাজাভুজিগুলো দারুন খেতে ছিল। সাথে অভিনেত্রী নিজের সার্পোট সিস্টেম তাঁর শ্বাশুড়ি মায়ের সাথে সকলের আলাপ করিয়ে দেন। আরো বলেন, আরো বেশি ভাজাভুজি হলে ভালো হত।

তবে তিনি এও জানান যে এই ছবি গুলো বেশ পুরনো। বেশ কিছুদিন আগেই তাঁর সাত মাসের সাধভক্ষণের অনুষ্ঠান হয়েছে। এবার অভিনেত্রী সাধের আরো একটি ছবি শেয়ার করলেন। যেটি পাঁচ মাসে পালন করা হয়। শাড়ি পড়ে ঠাকুরঘরে শ্বাশুড়ি মায়ের সাথে ছবি তোলেন। পাঁচ রকম ফল দিয়ে ঠাকুরের সামনে সাধের অনুষ্ঠান সম্পন্ন হয়। এমনকি নিজের শ্বশুড়ের সাথেও আলাপ করান যাকে তিনি বাপি বলে ডাকেন। আরো জানান এই দুইজনকে ছাড়া তিনি শূণ্য ও অন্ধ। শ্বশুড় শ্বাশুড়ির পরম যত্নে আছেন অভিনেত্রী। এরপর নেটিজেনরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles