whatsapp channel

ধোনির বিখ্যাত হেলিকপ্টার শটে ছক্কা হাঁকালেন সুশান্ত, পুরনো সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির চরিত্র সিনেমায় রূপ দিয়ে কোটি কোটি ভারতীয়ের মন জয় করে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। শুধু মাত্র অভিনয়, ধোনির লুকস বা কথা বার্তার…

Avatar

HoopHaap Digital Media

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির চরিত্র সিনেমায় রূপ দিয়ে কোটি কোটি ভারতীয়ের মন জয় করে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। শুধু মাত্র অভিনয়, ধোনির লুকস বা কথা বার্তার ভঙ্গিমাকেই নিখুঁত ভাবে রপ্ত করতে হয় নি তাঁকে, আমূল গেঁথে নিতে হয়েছিল ক্যাপ্টেন কুলের মাঠের সমস্ত কার্যকলাপকেও।

ধোনির ব্যাটিং স্টাইল বা শট নেওয়ার ভঙ্গিই কিন্তু ক্যাপ্টেন কুলকে পর্দায় ফুটিয়ে তোলার মূল জিনিস। আর এই কাজটিতেও প্রচন্ড ভাবে সফল সুশান্ত।

এমএস ধোনি ছবি হিট হওয়ার পর বিভিন্ন সময় ভাইরাল হয়েছিল সুশান্তের কঠোর হোম টাস্কের ভিডিও। রীতিমত হাত পাকাতে হয়েছিল ক্রিকেটে। কখনো নিজেই গা ঘামিয়েছেন ব্যাট হাতে ময়দানে, কখনো বা স্বয়ং ক্যাপ্টেন কুল তাঁকে দিচ্ছেন টিপস!

এবার একটি ভিডিও ভাইরাল হল যেখানে দেখা যাচ্ছে সুশান্ত সিংকে নিখুঁত ভাবে ধোনির স্পেশাল হেলিকপ্টার শট মারতে। দর্শকদের জন্য রইল সিনেমার মাহির সেই হেলিকপ্টার শট।

 

View this post on Instagram

 

When Sush played The Helicopter Shot 😍 Leave a ‘♥️’ for our hero 🙏

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media