whatsapp channel

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল প্রিয়াঙ্কা-নিকের গায়ে হলুদের সুন্দর মুহূর্ত, রইল ছবি

বলিউড জুটি বলা যাবে না তাঁদের, তা সত্ত্বেও শুধুমাত্র ভারতে নয়, গোটা বিশ্বের বিনোদন জগতের কাছে প্রসিদ্ধ এই জুটি-- নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। আমেরিকান গায়ক নিক ও বলিউড অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

বলিউড জুটি বলা যাবে না তাঁদের, তা সত্ত্বেও শুধুমাত্র ভারতে নয়, গোটা বিশ্বের বিনোদন জগতের কাছে প্রসিদ্ধ এই জুটি– নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। আমেরিকান গায়ক নিক ও বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কার প্রেম ও তারপর সাত পাকে বাঁধা পড়ার গরম গরম কাহিনী এক কথায় মুখস্থ নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দুজনেই নিয়মিত শেয়ার করে থাকেন একে অপরের সঙ্গে কাটানো রঙিন মুহূর্তগুলি। আবার সংবাদ মাধ্যম ও সাধারণ নেটিজেনদেরও বিশেষ কৌতূহল এই দেশী-বিদেশী জুটির ভালোবাসা নিয়ে।

সম্প্রতি নিক ও প্রিয়ঙ্কার একটি পুরোনো মজার ছবি ভাইরাল হল, যেটি ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটা দুজনের বিয়ের আগে গায়ে হলুদ উৎসবের। ছবিতে প্রিয়ঙ্কা ও তাঁর পরিবার আত্মীয়ের সঙ্গে নিককে দেখা যাচ্ছে।

প্রিয়াঙ্কার মাকে নিকের গায়ে মুখে হলুদ মাখিয়ে দিতে দেখা যাচ্ছে। চোখ বন্ধ অবস্থায় মুখে হালকা হাসি এনে নিককে ধরা দিতে হয়েছে সেই মহিলার হাতে একপ্রকার। পাশে বসে প্রিয়াঙ্কা স্বামী নিকের অবস্থা দেখে হাসতে হাসতে খাচ্ছেন লুটোপুটি। বাকি আত্মীয়দেরকেও নিকের অবস্থা দেখে হাসতে দেখা যাচ্ছে। মজার এই ছবিটিতে ইতিমধ্যেই জমা পড়েছে অজস্র টকমিষ্টি কমেন্ট।

 

View this post on Instagram

 

Throwback to Nick and Priyanka’s haldi ceremony 😍 Who all love Haldi ceremony during weddings?

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media