BollywoodHoop Plus

Mouni Roy: বিয়ের পর আরো লাস্যময়ী, সোনালি গাউনে নেটদুনিয়ার ঘুম কাড়লেন মৌনি

প্লাস্টিক সার্জারি বিতর্ককে সরিয়ে নতুন রূপে আত্মপ্রকাশ করেছেন মৌনি রায় (Mouni Ray)। ক্রমশ বদলে গিয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। মৌনি হয়ে উঠেছেন বলিউডের ‘আই ক্যান্ডি’। বিকিনি থেকে শুরু করে যাবতীয় পোশাক সুন্দর ভাবে ক্যারি করতে শিখে গিয়েছেন তিনি। সম্প্রতি একটি শিমারি গাউনে তাঁর ছবি নেটদুনিয়ায় নজর কেড়েছে।

ছবিতে মৌনির পরনে রয়েছে সোনালি রঙের সিকুইনড গাউন। গাউনটি স্লিভলেস। এটির নেকলাইন ডিপ। গাউনটি হাই থাই স্লিটেড। এর সাথে ফারের স্টোল নিয়েছেন মৌনি যা মনে করিয়ে দিয়েছে হলিউডের ফ্যাশনকে। গাউনের সাথে মানানসই করে মৌনির কানে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। পোশাকের সাথে মানানসই করে মৌনির পায়ে রয়েছে সোনালি রঙের স্টিলেটো। মৌনির চুলের নিচ সামান্য ওয়েভি করে ছাড়া রয়েছে। অনুরাগীদের প্রশংসায় উপচে পড়েছে মৌনির কমেন্ট বক্স।

তবে বিয়ের পর সুইমসুটের সাথে শাঁখা-পলা ও লোহা পরার কারণে ট্রোলড হতে হয়েছিল মৌনিকে। হানিমুনে গিয়ে সুইমসুট পরেছিলেন মৌনি। ব্যাচেলর পার্টিতেও তাঁকে সুইমসুট পরে ছবি তুলতে দেখা গিয়েছিল। তবে শুধুমাত্র বোল্ড লুক নয়, শাড়ি ও আনারকলিতেও সমানভাবেই আকর্ষণীয় মৌনি।

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে আত্মপ্রকাশ করলেও ‘নাগিন’-এর মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন মৌনি। অক্ষয়কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্ম ‘গোল্ড’ বলিউডে তাঁর বিগ ব্রেক। এরপর মৌনিকে পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ফিল্মে অভিনয় করেছেন তিনি। আগামী সেপ্টেম্বর মাসে রিলিজ করতে চলেছে মৌনি অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। মৌনি ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) প্রমুখ। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo