Hoop PlusTollywood

Koushani Mukherjee: স্পষ্ট উঁকি দিচ্ছে বক্ষভাঁজ, খোলামেলা পোশাকে আগুন হতে চাইলেন কৌশানী

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)-কে ইদানিং বিনোদন জগতের তুলনায় রাজনীতির আঙিনায় বেশি দেখা যায়। তবে উনত্রিশ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবে চলতি বছর থালিগার্লের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। চলতি বছর ওটিটিতেও ডেবিউ করেছেন কৌশানী। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এ দেখা গিয়েছে তাঁকে। নিত্যনতুন ফটোশুট করছেন কৌশানী ও তা শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সপ্তাহের গোড়াতেই আবারও ভাইরাল হল তাঁর নতুন ফটোশুটের ঝলক।

ইন্সটাগ্রামে কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ব্লেজার ড্রেস। ড্রেসটি ফুলস্লিভ। ড্রেসটির নেকলাইনে রয়েছে কলার। তবে নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে কৌশানীর ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। ড্রেসটির উপরের অংশে সাদা রঙের স্টোন বসানো রয়েছে। নিচের অংশে রয়েছে সাদা রঙের স্টোন ও পার্লের জমকালো কারুকার্য। এই কারুকার্য যথেষ্ট অর্নামেন্টাল। আচমকাই দেখে মনে হতে পারে, কালো ব্লেজার ড্রেসের উপর একটি কোমরবন্ধ। এই ড্রেসের সাথে কৌশানীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে চোখের স্মোকি আই। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। বাঁ হাতে ব্লেজারের স্লিভের উপর কৌশানী পরেছেন অনেকগুলি অক্সিডাইজড চুড়ি। তাঁর সাজ সম্পূর্ণ করেছে দুই পায়ের স্টিলেটো। স্টিলেটোর হিল ট্রান্সপারেন্ট।

ছবিগুলি শেয়ার করে কৌশানী লিখেছেন, কিছু মহিলা আগুনে ভয় পান। কিন্তু কিছু মহিলা নিজেরাই আগুন হয়ে ওঠেন। ক্যাপশনের সাথে কৌশানী জুড়েছেন আগুনের ইমোজি। কৌশানীর ছবির প্রশংসা করেছেন তাঁর প্রেমিক বনি সেনগুপ্ত (Bony Sengupta)। কমেন্ট সেকশনে তিনি পোস্ট করেছেন আগুনের ইমোজি। তাঁকে ধন্যবাদ জানিয়েছেন কৌশানী।

কৌশানীর সৌন্দর্যের প্রশংসা করে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) লিখেছেন ‘স্টানিং’। অদ্রিজা রায় (Adrija Roy), নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-রা লিখেছেন, আগুন। কৌশানী অবশ্য সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo