whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিমায় মনামী ঘোষের উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, তুমুল ভাইরাল ভিডিও

মনামী ঘোষের ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামী মানে স্টাইলে ভরপুর। এই টলি ডিভা নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মনামী ঘোষের ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামী মানে স্টাইলে ভরপুর। এই টলি ডিভা নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

Advertisements

অবশ্য সে কথা নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী। তিনি বলেছেন, “হ্যা আমার বয়স কমেই যাচ্ছে তার জন্য কোনো ক্রিম নয় সেটি হল ট্যাভেলিং। ট্যাভেলিংই মনামীকে বয়স ধরে রাখতে সাহায্য করে। তাই তো লকডাউন শেষে পাড়ি দিয়েছিলেন দার্জিলিং এর পাহাড়ের কোলে। সেখান থেকেই নানান মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন নেটিজেনরা।

Advertisements

শেষবার অভিনেত্রীকে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে দেখা গিয়েছে। এছাড়া কিছুদিন আগে বাঙালির দুর্গাপুজোতে মনামীকে অন্যরুপে দেখা গিয়েছে। সম্প্রতি দুর্গাপুজোতে নানান অবতারের এসেছিলেন মনামী ঘোষ। দুর্গা রূপে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। একটি ভিডিও পোস্ট করেছেন ক্যাপশন দিয়েছিলেন, “পৃথিবী কে ভালবাসতে চাও ভারি। তবে আগে নিজেকে ভালবাসো নারী।” নারীকে ভালবাসার বার্তা নিয়ে এই ভিডিও পোস্ট করেছেন মনামী। এছাড়া এস.ভি.এফের “দুগ্গা এল” তে মনামী ঘোষ অভিনয় করেছিলেন। পাশাপাশি প্রিয়াঙ্কা, সন্দীপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেন অভিনয় করেছেন।প্রত্যেকে এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন।

Advertisements

অভিনেত্রী শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই সাবলীল। নানান মেজাজে নিজেকে খুব সুন্দর করে মেলে ধরতে পারেন। সবাই জানে অভিনেত্রী খুব ভালো জানে। এবার ওয়েস্টার্ন লুকে এবং দুর্দান্ত নেচে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী। ডান্স ফ্লোরে ডেনিম জিন্স আর সাদা কালো বক্স ক্রপ টপ পড়ে নাচ মেরি রানি গানে তুমুল নাচলেন অভিনেত্রী। আর এই নাচ দেখে সকলে মুগ্ধ। আর নিজের নাচে আর হটনেসে স্টেজে আগুন ধরালেন নেটদুনিয়ায়। আর নিমেষেই এই ভিডিও ভাইরাল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media