whatsapp channel

তাড়াহুড়োয় নেওয়া বিয়ের সিদ্ধান্ত ভুল ছিল! সৌরভের সঙ্গে দাম্পত্য নিয়ে বিস্ফোরক মধুমিতা

এই মুহূর্তের হট, জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। একটা সময় পাখি, ইমন হয়ে বাংলার ঘরের প্রিয় মেয়ে হয়ে উঠেছিল, এখন সে ইয়ং জেনারেশনের পছন্দের অভিনেত্রী। প্রতিদিন নিত্য নতুন স্টাইল নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তের হট, জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। একটা সময় পাখি, ইমন হয়ে বাংলার ঘরের প্রিয় মেয়ে হয়ে উঠেছিল, এখন সে ইয়ং জেনারেশনের পছন্দের অভিনেত্রী। প্রতিদিন নিত্য নতুন স্টাইল নিয়ে হাজির হন সোশ্যাল মিডিয়ার পাতায়। কখনো ওয়েস্টার্ন ড্রেস, তো কখনো ইন্ডিয়ান লুকে তাক লাগিয়ে দেন মধুমিতা। এই মুহূর্তে তিনি ছোট পর্দা ছড়িয়ে বড় পর্দায় ডেবিউ করে ফেলেছেন, আর তাতেই জনপ্রিয়তা হাজার গুণ বেড়ে গিয়েছে।

সম্প্রতি নিজের ব্যাক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন এক সংবাদমাধ্যমের কাছে। খুব কম বয়সে বিয়ের মতন রঙিন দুনিয়ায় পা দিয়েছিলেন মধুমিতা। প্রেম দাম্পত্য আর বিচ্ছেদ নিয়ে স্পষ্ট জবাব দিলেন অভিনেত্রী। তিনি ঠিক কি কি বললেন তার ব্যাক্তিগত জীবন নিয়ে চলুন পড়তে থাকি।

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক চলাকালীন রেজিস্ট্রি ম্যারেজ করেন মধুমিতা অভিনেতা সৌরভ দাসের সঙ্গে, একেবারে চুপি চুপি। সেই সময়ের অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেত। কিন্তু, ২০১৯ থেকেই দাম্পত্যে চিড় ধরতে শুরু করে। দুজনেই আলাদা হয়ে যান। বিচ্ছেদ নিয়ে কেস কোর্ট পর্যন্ত গড়ায়। যদিও অভিনেত্রী মধুমিতা এখনও খাতায় কলমে সৌরভ দাসেরই স্ত্রী।

নিজের বিয়ে নিয়ে মধুমিতা পরিস্কার বলেন, কম বয়সে নেওয়া সিদ্ধান্ত ভুল ছিল। তাড়াহুড়ো করে বিয়ে না করলে কেরিয়ার গ্র্যাফ আজ আরো ঊর্ধ্বমুখী হতে পারতো। এছাড়াও, মধুমিতা জানান, “আমি খুব রোম্যান্টিক মানুষ, একদম খাদের কিনারায় না চলে যাওয়া অবধি ওই সম্পর্কটা টিকিয়ে রাখবার চেষ্টা আমি করেছিলাম। এখন মনে হয় ওই বিয়েটা ভেঙে আরও আগে বেরিয়ে আসা উচিত ছিল।”

করোনা এবং লক ডাউন পরিস্থিতির জন্য বেশিরভাগ কোর্ট কেস ধীরে ধীরে এগোচ্ছে। ডিভোর্স ফাইল করা থাকলেও আশা করা যাচ্ছে খুব শীঘ্র এই সম্পর্ক থেকে খাতায় কলমে মুক্তি পাবেন অভিনেত্রী মধুমিতা সরকার। তবে নতুন করে প্রেমের ব্যাপারে তার স্পষ্ট জবাব, ইন্ডাস্ট্রির কারোর সঙ্গে প্রেম নয়। যে আমাকে মন থেকে ভালোবাসবে, বিশ্বাসী হবে, একমাত্র তাকেই বিয়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media