whatsapp channel

ছোট্ট কেটলির প্রথম জন্মদিন পালন করলেন অভিনেত্রী রূপসা, খুদেকে শুভেচ্ছা নেটিজেনদের

রূপসা চক্রবর্তী (Rupsha chakraborty) একদিকে যেমন নামী অভিনেত্রী, তেমনি অপরদিকে স্নেহময়ী মা-ও। তাঁর একটি পুত্রসন্তান ও কন্যাসম সন্তান রয়েছে, তারই বোনের মেয়ে অর্থাৎ বোনঝি। কিছুদিন আগেই নেটিজেনদের সবাইকে রথযাত্রার শুভেচ্ছা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রূপসা চক্রবর্তী (Rupsha chakraborty) একদিকে যেমন নামী অভিনেত্রী, তেমনি অপরদিকে স্নেহময়ী মা-ও। তাঁর একটি পুত্রসন্তান ও কন্যাসম সন্তান রয়েছে, তারই বোনের মেয়ে অর্থাৎ বোনঝি। কিছুদিন আগেই নেটিজেনদের সবাইকে রথযাত্রার শুভেচ্ছা জানিয়েছেন রূপসা। এবার ছোট্ট মেয়ের প্রথম জন্মদিন পালন করলেন রূপসা।

Advertisements

সম্প্রতি একবছর বয়সে পা রাখল রূপসার ‘নানহি পরি’ কেটলি। এদিন তাকে রাজকন‍্যার মতো সাজিয়েছিলেন রূপসা। তার পরনে ছিল হলুদ রঙের রাফল ফ্রক ও মাথায় মুকুট, পায়ে নুপূর। মেয়ের জন্য রূপসা গোলাপি রঙের কেকের ব্যবস্থা করেছিলেন। তাতে ছিল সাদা রঙের মেঘ ও ইউনিকর্নের আইসিং। সঙ্গে ছিল রূপসার ছেলেও। তার পরনে ছিল নীল রঙের টি-শার্ট ও কালো ট্রাউজার। রূপসা পরেছিলেন হালকা নীল রঙের নেটের ফুলস্লিভ পোশাক। এই মুহূর্তে কেটলির জন্মদিনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কেটলিকে নেটিজেনরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisements

Advertisements

ব্লুজ-এর কর্ণধার ও রূপসার স্বামী স্নেহাশিস চক্রবর্তী (snehashish chakraborty) কিছুদিন আগেই ‘শুট ফ্রম হোম’ বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। স্নেহাশিসের সঙ্গে বিয়ের পর অভিনয় জগতে এসেছেন রূপসা। নায়িকার চরিত্রে না হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন রূপসা। ‘খোকাবাবু’ সিরিয়ালে ‘বৌমণি’-র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন রূপসা। এছাড়াও তিনি অভিনয় করেছেন ‘কলের বৌ’, ‘দীপ জ্বেলে যাই’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘রাখিবন্ধন’-এর মতো ধারাবাহিকে।

Advertisements

এই মুহূর্তে রূপসা ‘জীবন সাথী’ ও ‘গঙ্গারাম’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও আকাশ আট চ্যানেলের বিখ্যাত কুকরি শো ‘রাঁধুনি’ সঞ্চালনা করছেন রূপসা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media