Hoop PlusTollywood

Dev: রুক্মিণীর বদলে অন্য নায়িকার সঙ্গে বিয়ের প্ল্যান করছেন দেব!

বর্তমানে বাংলা তথা ভারতবর্ষ জুড়ে উড়ছে শুধুই ‘প্রজাপতি’। নন্দনে শো না পাওয়ার ঘটনাও গৌণ হয়ে গিয়েছে দেব প্রযোজিত এই ফিল্মের কাছে। দেশ জুড়ে ব্লকবাস্টার হিট ‘প্রজাপতি’-র মূল কাহিনী পিতা-পুত্রের সম্পর্কের সমীকরণকে ঘিরে আবর্তিত হয়েছে। পিতার ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও দেব অভিনয় করেছেন তাঁর পুত্রের ভূমিকায়।তবে ‘প্রজাপতি’-র সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল দীর্ঘ ছেচল্লিশ বছর পর আবারও মিঠুন ও মমতা শঙ্কর (Mamata Shankar) জুটির পর্দায় ফেরা। এই ফিল্মে মমতা ও মিঠুনের একটি ভালোবাসার কাহিনীও রয়েছে।

সেই ভালোবাসা শুধুই মিষ্টি বন্ধুত্ব যা একাকীত্বকে নিমেষে দূর করে দেয়। একসময় তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু ‘প্রজাপতি’ ফিল্মে এই বিয়ের দৃশ্য দেখানো হয়নি। তবে দৃশ্যটির শুটিং হয়েছিল। এডিট টেবিলে বিশেষ কিছু অসুবিধার জন্য মিঠুন ও মমতার বিয়ের দৃশ্য বা দেওয়া হয়েছিল ফিল্ম থেকে। তবে দেব ভোলেননি এত সুন্দর শুটিংয়ের স্মৃতি। ফলে সেই বিয়ের দৃশ্যের আগে তোলা দুটি স্টিল তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে নীল রঙের পাঞ্জাবি পরে মালা হাতে দাঁড়িয়ে থাকতে। দেবের সাথে মালা হাতে দাঁড়িয়ে রয়েছেন তাঁর সহ- অভিনেত্রী কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)। তাঁর পরনে রয়েছে মেরুন রঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। ফিল্মে মমতা শঙ্করের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন কৌশানী।

ছবি দুটি শেয়ার করে ক্যাপশনে দেব লিখেছেন, তিনি জানেন, এই দৃশ্য ফিল্ম থেকে বাদ গিয়েছে। কিন্তু তবুও তিনি এই ছবি শেয়ার করেছেন। এই ক্যাপশনের সাথে দেব জুড়েছেন একটি উইঙ্ক ইমোজি। পাশাপাশি তিনি প্রশ্ন করেছেন, অনুরাগীরা কি বুঝতে পারছেন, কার বিয়ের প্ল্যান চলছে! পাশাপাশি দেব জানিয়েছেন, ‘প্রজাপতি’ এখনও অবধি বক্স অফিসে যথেষ্ট সফল। তার সাথেই তিনি জুড়েছেন নীল রঙের প্রজাপতির ইমোজি।

নেটিজেনদের একাংশ এই ছবির কমেন্ট বক্সে দেবকে জানিয়েছেন, বিয়ের দৃশ্যটি ডিলিট না করলে হয়তো ‘প্রজাপতি’-র শেষ ভাগটি আরও সুন্দর হত।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo